Mountain View

অন্যরা সবাই ব্যর্থ, দলের জন্য ব্যাট হাতে ঝড় তুলছেন টাইগার সাকিব!

প্রকাশিতঃ জুলাই ১৬, ২০১৬ at ১১:৩৯ পূর্বাহ্ণ

received_707054879433268

অন্যরা সবাই ব্যর্থ, দলের জন্য ব্যাট হাতে ঝড় তুলছেন টাইগার সাকিব!মোঃজিহান মিয়া : – ক্যারিবীয়ান প্রিমিয়ার লীগে চলছে রেকর্ডময় লড়াই। সাকিবদের ব্যাটিংয়ে নাটকীয়তা। লক্ষ্য মোটেই বোশি রানের নয়। কিন্তু কোনো রান না করেই ৩ জন ব্যাটসম্যান আউট হন।

আরও ২দুই ব্যাটসম্যান পুরোপুরি পরাস্ত হয়ে বিদায় নেন। বিপদে পড়ে জ্যামাইকা। এমন সময় দেখা যায় অন্যরা সবাই ব্যর্থ, দলের জন্য ব্যাট হাতে লড়ছেন কেবল টাইগার সাকিব!

সাকিব আল হাসানের ব্যাটে তাণ্ডব চলছে। এরই মধ্যে ১৫ বলে ২৮ রান করেছেন তিনি। সাকিবের সাথে রয়েছেন

গেইল। প্রসঙ্গত, স্থানীয় সময় শুক্রবার অন্যদিকে বাংলাদেশ সময় সকাল সাতটায় শুরু হয় এই ম্যাচ। সাকিবদের বোলিং আক্রমণে খৈ হারিয়ে ফেলে গায়ানা আমাজান। বলাই চলে সাকিব, ইমাদ ও স্টেইন যে দলের হয়ে একসাথে বোলিং তান্ডব চালাবেন সে দলের সাফল্য ডানায় ওড়ারই কথা।

১৯ ওভারে দলের রান মাত্র ১১৭। সাকিব শিকার করেছেন প্যারামবেলের উইকেট। ইমাদ ও স্টেইন দুটি করে উইকেট শিকার করেন। এদিন অ্যান্দ্রে রাসেল ভালো বোলিং করলেও ছিলেন ইউকেট শূণ্য।

২০ ওভার শেষে ৬ ইউকেট হারিয়ে গায়নার সংগ্রহ ১২৮ রান। এর জবাবে এখন মাঠে নামে সাকিবরা। পাকিস্তানের সোহেল তানবীর ও আলী খান শুরুতেই দেখান দুর্দান্ত তাণ্ডব।

প্রথম ওভারেই নেই সাকিবদের ৩ উইকেট। বোলিংয়ে ছিলেন তানবীর। পরের ওভারের প্রথম বলেই সাঙ্গাকারাকে ফেরান আলী খান। সব দায়িত্ব এখন সাকিবের উপর। ব্যাট হাতে লড়ছেন সাকিব।

গেইল ওপেনিংয়ে নামেননি। তিনি এখন হয়তো ফিনিংশিংয়ে ব্যাট করবেন।

এ সম্পর্কিত আরও

Mountain View