Mountain View

জঙ্গিদের বিষয়ে ইমাম-খতিবদের কাছে তথ্য চাইলেন চট্টগ্রামের ডিসি

প্রকাশিতঃ জুলাই ১৬, ২০১৬ at ১০:০৯ অপরাহ্ণ

জঙ্গি সংক্রান্ত কোন তথ্য থাকলে পুলিশের বিশেষ শাখার কাছে পৌঁছে দেয়ার জন্য মসজিদের ইমামদের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন। শনিবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে ইমামদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেন, পিস টিভিতে যারা বক্তব্য দিয়েছেন, এবং পিস ক্লাব পিস স্কুল কলেজ এবং ‘পিস’ সংক্রান্ত সকল প্রতিষ্ঠানের ব্যাপারে তথ্য সংগ্রহ করে করা হচ্ছে। আপত্তিকর ও সন্দেহজনক কিছু পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে। কিছু কিছু মসজিদে জঙ্গিদের আনাগোনা আছে। এসব মসজিদের ইমাম,খতিবদের নিজ নিজ এলাকার জঙ্গিদের খোঁজ খবর নিয়ে সন্দেহজনক কিছু থাকলে সঙ্গে সঙ্গে প্রশাসনকে জানানোর অনুরোধ করেন জেলা প্রশাসক।
মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক ড.অনুপম সাহা চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) রেজাউল মাসুদ চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (ইন্টেলিজেন্ট) কাজেমুর রশিদ, আন্দরকিল্লাহ শাহী জামে মসজিদের খতিব, মাওলানা আনোয়ার হোসেন তাহের আল জাবেরী আল মাদানী, ইসলামী ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের পরিচালক আবুল হায়াৎ মো.তারেক ও চট্টগ্রামের ইমাম ও খতিবরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও

Mountain View