Mountain View

জন্মদিনে ফেসবুক অ্যাকাউন্টে ক্যাটরিনার অভিষেক

প্রকাশিতঃ জুলাই ১৬, ২০১৬ at ৬:১৩ অপরাহ্ণ

katrina

আজ ১৬ জুলাই বলিউডের জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফের ৩৩ তম জন্মদিন। জন্মসূত্রে ব্রিটিশ এই নায়িকা তার জন্মদিনে ভক্তদের জন্য একটি বিশেষ উপহার নিয়ে হাজির হয়েছেন। প্রথমবারের মত সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের নাম লেখালেন ক্যাট সুন্দরী। জন্মদিন উপলক্ষ্যে ফেসবুকে অ্যাকাউন্ট খুলেছেন তিনি।

শুধু অ্যাকাউন্টই খোলেন নি তিনি, সেই সঙ্গে দর্শকদের উদ্দেশ্যে ভিডিও পোস্টও করেছেন ক্যাটরিনা। ইতিমধ্যেই নায়িকার নতুন প্রোফাইলে ভক্তদের ভিড় জমে গেছে। প্রায় সাড়ে তিন মিলিয়ন ভক্ত তার ফেসবুক প্রোফাইলে লাইক করেছেন।

এদিকে জন্মদিন উপলক্ষে পার্টিতে ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ করছেন ক্যাটরিনা। কিন্তু এই পার্টিতে আমন্ত্রণ পাননি তার সাবেক দুই প্রেমিক সালমান খান এবং রণবীর কাপুর। এ অভিনেত্রীর জন্মদিনের অনুষ্ঠানে কারা থাকছেন এ সম্পর্কে তার ঘনিষ্ঠ একজন সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, তার বলিউড বন্ধুরা যার মধ্যে রয়েছেন- সালমান খানের বোন আলভিরা খান, করণ জোহর, আয়ান মুখার্জি, সুলতান সিনেমার পরিচালক আলী আব্বাস জাফর, পরিচালক কবির খান এবং তার স্ত্রী মিনি মাথুর, সিদ্ধার্থ মালহোত্রা এবং এ অভিনেত্রীর ম্যানেজার রেশমা শেঠি।

এ ব্যক্তিদের সঙ্গে তিনি ঘনিষ্ঠভাবে পরিচিত এবং তাদের সঙ্গেই বছর জুড়ে তিনি পার্টি করেছেন। তারাই সম্ভবত তার জন্মদিনের পার্টিতে থাকছেন। কিন্তু ‘ফিতুর’ খ্যাত এ অভিনেত্রী তার সাবেক প্রেমিক রণবীরকে কেন আমন্ত্রণ করছেন না, এমন প্রশ্নের জবাবে সূত্র জানায়, ‘ক্যাটরিনা তাদের বিচ্ছেদকে মেনে নিয়েছেন এবং তিনি এখন সেই সব লোকজনের সঙ্গেই থাকতে চান যারা তাকে ভালোবাসে এবং তার সব সময় তার পাশে থাকে।’

এ সম্পর্কিত আরও

Mountain View