Mountain View

নিজেকে প্রমাণ করে আবারও অনন্য কীর্তি গড়লেন সাকিব

প্রকাশিতঃ জুলাই ১৬, ২০১৬ at ১২:২১ অপরাহ্ণ

sakib-up

বাংলাদেশের সেরা ক্রিকেটারের তকমা বেশ আগেই পেয়েছেন সাকিব আল হাসান। বিশ্বকিংবদন্তি হিসেবে বারবার বিশ্বসেরা অলরাউন্ডার হয়েছেন তিনি। ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে ৪ ওভারে ৬ রান দিয়ে ৬ উইকেট নেয়ার কীর্তি রয়েছেন তার। জীবনের প্রথম সিপিএল ম্যাচেই এই কীর্তি গড়েছিলেন সাকিব।

এবার অনন্য এক কীর্তির মালিক তিনি। শনিবার সকালে নিজেকে অসাধারণ প্রমাণ করে আবারও অনন্য কীর্তি গড়লেন টাইগার সাকিব, নতুন উচ্চতায় বাংলাদেশ। সিপিএল ধুমধাড়াক্কা ব্যাটিংয়ে দলকে বিশাল ব্যবধানে জেতান তিনি। ম্যাচ সেরা হয়েছেন সাকিব আল হাসান। প্রসঙ্গত, ঝড়! সাকিবের ব্যাটে ঝড়। ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে নিজেকে অসাধারণ প্রমান করেছেন সাকিব। সিপিএলে সাকিবের তাণ্ডবে বিশাল ব্যবধানে জিতলো জ্যামাইকা।

দলকে বিপর্যয়ের মধ্যে থেকে টেনে তুলে বড় জয় এনে দিয়েছেন সাকিব। ২৫ বল বাকি থাকতে জিতেছে জ্যামাইকা। ৫ উইকেটেই জয় পেয়েছে জ্যামাইকা। সাকিব ৫৪ ও গেইল ৪৫ রান নিয়ে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। এ জয়ে পয়েন্ট টেবিলে চমক সাকিবদের। তালিকায় শীর্ষে থেকে যেন শিরোপার হাতছানি।

এবার ক্যারিবীয়ান প্রিমিয়ান লিগে স্মরণ রাখার মত পারফর্ম করেছেন সাকিব আল হাসান। পুরোপুরি ব্যর্থ হয়ে দলের ৫ জন সেরা ব্যাটসম্যান বিদায় নেন। এমন সময়ে তথা চরম বিপদের সময় দলকে একাই জয়ের বন্দরে নিয়ে গেলেন বাংলাদেশের সাকিব।

এখানে ঝড়ো ফিফটি করে তাক লাগালেন সাকিব আল হাসান। এর পরেই জয়ের দেখা। সিপিএলে সাকিবের আর একটি দারুণ ইনিংস দেখতে পেল ক্রিকেট বিশ্ব। সাকিব হয়তো এমন একটি দিনের অপেক্ষায় ছিলেন। এবার পেয়ে গেলেন নিজের সেরা দিনের দেখা।

এ সম্পর্কিত আরও

Mountain View