Mountain View

জামালপুরে কুকুরের কামড়ে ২০ জন আহত

প্রকাশিতঃ জুলাই ১৬, ২০১৬ at ৯:৩১ অপরাহ্ণ

জামালপুরের বকশিগঞ্জ উপজেলায় একটি পাগলা কুকুরের কামড়ে চার শিশুসহ ২০ জন আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে আটটা থেকে শনিবার দুপুর পর্যন্ত কুকুরটি ২০ জনকে কামড় দেয়। কুকুরের কামড়ের ভয়ে উপজেলার পাঁচটি গ্রামের মানুষ এখন আতঙ্কের মধ্যে রয়েছে।
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পাখিমারি গ্রামে মানিক মিয়া নামের এক বৃদ্ধকে কুকুরটি প্রথম কামড় দেয়। এরপর ওই কুকুরটি শনিবার দুপুরে সওদাগরপাড়া, মিয়াপাড়া, সাজিমারা ও সর্দারপাড়া গ্রামে চার শিশুসহ আরও ১২ জনকে কামড় দেয়। কুকুরের কামড়ে গুরুতর আহত শিশু রোজিনা আক্তার (৪), নুরনবী (৫), কাবিদ মিয়া (৫), নুসফা (১৪), গোলাছা বেগম (৩৫), হাবিবুর রহমান (৬০), আকরাম আলী (৪০), মুক্তা বেগম (৪০) ও আমেনা বেগম(৩৮) বকশিগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।
বকশিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হেবরুল বারী কুকুরে কামড়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, একদিনে কুকুরের কামড়ে ২০ জন আক্রান্ত হওয়ায় ভেকসিনের তীব্র সংকট দেখা দিলেও এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।
বকশিগঞ্জ থানার ওসি মো. আসলাম হোসেন জানান, কুকুরটি ধরার জন্য পুলিশ ও গ্রামবাসী বিভিন্ন স্থানে তল্লাশি শুরু করেছে। তবে এখনও কুকুরটির সন্ধান পাওয়া যায়নি। এলাকাবাসীর অভিযোগ বকশিগঞ্জ পৌর কর্তৃপক্ষ এ বিষয়ে অবহিত থাকলেও এখন পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি।

এ সম্পর্কিত আরও

Mountain View