মুস্তাফিজকে ছাড়া বিপদে আছে সাসেক্স

প্রকাশিতঃ জুলাই ১৬, ২০১৬ at ৪:১৬ অপরাহ্ণ

mostafizz

অনেক অপেক্ষার পর সাসেক্স ভেবেছিল শুক্রবারের ম্যাচে মুস্তাফিজুর রহমানকে পাবে। কিন্তু ভিসা জটিলতার কারণে কাটার মাস্টার এখনো হোভে উড়ে যেতে পারেননি। আর শুক্রবার নাটকীয় ম্যাচে হ্যাম্পশায়ারের কাছে ১ রানে হেরেছে সাসেক্স। তাতে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্ল্যাস্টের নক আউট পর্বে খেলতে শেষ তিন ম্যাচে জিততেই হবে, প্রায় এমন পরিস্থিতির মুখোমুখি মুস্তাফিজের কাউন্টি দল।

হ্যাম্পশায়ারের বিপক্ষে ঘরের মাঠে গেলো রাতের ম্যাচের আগেও সাসেক্স কোচ মার্ক ডেভিসের কণ্ঠে ছিল এখনো মুস্তাফিজকে না পাওয়ার হতাশা, “মুস্তাফিজকে পেলে আজ (শুক্রবার) রাতে খুব উপকার হতো। কিন্তু তা হলো না। খুব হতাশার এটি। আশা করছি আগামী সপ্তাহের শুরুতে পৌঁছাবে সে। তারপর আমাদের শেষ তিনটি টি-টোয়েন্টি ও চারটি ৫০ ওভারের ম্যাচে খেলতে পারবে।”

রবিবার ভিসা পেলে সোমবার ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বেন মুস্তাফিজ। তাহলে কাউন্টিটির হয়ে ২১ জুলাই প্রথম ম্যাচ খেলতে পারবেন। চেমসফোর্ডে সেদিন এসেক্সের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ। মুস্তাফিজের অনুপস্থিতিতে শ্রীলঙ্কার পেসার নুয়ান কুলাসেকারা সাসেক্সে খেলছেন। কিন্তু শেষ ম্যাচে ছিলেন না। অন্য বিদেশি নিউজিল্যান্ডের রস টেলর এসেক্সের বিপক্ষে ম্যাচের পর চলে যাবেন।

বাজেটের অভাবে আগস্টের আগে তার জয়গায় কাউকে নেওয়া হবে না। ২০ বছরের মুস্তাফিজ আইপিএলে ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়েছিলেন। ইনজুরি নিয়ে ফিরে পুনর্বাসন প্রক্রিয়ায় ছিলেন তার পর। এবং সর্বশেষ ভিসা জটিলতায় আটকে আছেন বর্তমান বিশ্বের এই বোলিং সেনসেশন।

এ সম্পর্কিত আরও