ঢাকা : ৯ ডিসেম্বর, ২০১৬, শুক্রবার, ৭:৫২ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

মাত্র ১০০ টাকার জন্য যুবককে কুপিয়ে হত্যা

মাত্র ১০০ টাকার জন্য যুবককে কুপিয়ে হত্যা

নরসিংদীতে মাত্র ১০০ টাকার জন্য খোরশেদ (২৮) নামে এক যুবকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার রাত ৮ টার দিকে মাধবদী থানার নুরালাপুর ইউনিয়নেরনোয়াপাড়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত খোরশেদ নোয়াপাড়া গ্রামের সামসুল আলমের ছেলে। সে স্থানীয় একটি টেক্সটাইল মিলে কর্মরত ছিলেন। এ সময়হামলাকারীদের অস্ত্রের আঘাতে আরো ৪ ব্যক্তি আহত হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, নিহতের বড় ভাই আব্দুল বাছেদ একই মহল্লার নাসিরের দোকান থেকে কিছুদিন পূর্বে ১শ’ টাকার সদাই বাকীতে নেয়। ঘটনার দিন বিকালে বাছেদের ছোট ভাই খোরশেদ ওই দোকানে সদাই কিনতে গেলে দোকানদার নাসির তার বাকীর টাকা উদ্ধার করতে খোরশেদর মোবাইল ফোন আটক করে। খবর পেয়ে খোরশেদের চাচা ও তার প্রতিবেশীরা বিষয়টি মিমাংসা করতে গেলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়।

এ সময় নাসির ও আলমের নেতৃত্বে তুষার, কফিল উদ্দিন, রাব্বিসহ ৭/৮ জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর এলোপাতাড়ি হামলা চালিয়ে কোপাতে থাকে এতে হামলাকারীদের অস্ত্রের আঘাতে ৫ জন গুরুতর আহত হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় খোরশেদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। অন্যান্য আহতদের কে মাধবদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাধবদী থানার ওসি (তদন্ত) আবুল কালাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে।

 

এ সম্পর্কিত আরও

Check Also

বিপিএল খেলতে এসে নতুন কাণ্ড ঘটালেন গেইল !

মাঠে কিংবা মাঠের বাইরে বরাবরই আমুদে ক্রিস গেইল। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চিটাগং ভাইকিংসের হয়ে …

Mountain View