Mountain View

গত ১০ বছরে গুগল সার্চে জনপ্রিয় ১০ বলিউড অভিনেতা

প্রকাশিতঃ জুলাই ১৭, ২০১৬ at ৯:৪৩ পূর্বাহ্ণ

bolluwood

শুধু মাত্র ভারতীয়রাই নয় সারা বিশ্বের বহু মানুষ তাদের পছন্দের বি-টাউনের সেলিব্রেটিদের সম্পর্কে জানার জন্য প্রতিনিয়ত গুগলে সার্চ করেন। এক নজরে দেখে নিন গুগল সার্চের ভিত্তিতে গত দশ বছরে কোন কোন অভিনেতা সম্পর্কে জানার জন্য সবচেয়ে বেশি মানুয গুগলে সার্চ করেছেন। দেখে নিন প্রথম দশে কোন কোন অভিনেতা আছেন।

১. সালমান খানের জীবন রোমাঞ্চে মোড়া। গত দশ বছরে তার জীবনে ঘটে গিয়েছে বিভিন্ন ধরনের ঘটনা। আর সব থেকে বেশি মানুষ তার সম্পর্কে জানার জন্যই গুগলের সার্চ ইঞ্জিনে বেশি ক্লিক করেছেন।

২. দ্বিতীয় স্থানে রয়েছেন শাহরুখ খান। বলিউডের বাদশাকে নিয়ে তার ভক্তদের কৌতুহল প্রশ্নাতীত।

৩. প্রতি বছর অনেকগুলো করে ছবি মু্ক্তি পায় অক্ষয় কুমারের। আর তার সম্পর্কে জানার জন্য মানুষের মধ্যে উদ্দীপনাও প্রচুর। সেই কারণে তিনি রয়েছেন তিন নম্বরে।

৪. হাঁটুর বয়সী নায়কদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করে চলেছেন বিগ-বি। চতুর্থ স্থানে আছেন অমিতাভ বচ্চন।

৫. তামিল অভিনেতা রজনীকান্তের জনপ্রিয়তার কথা নতুন করে বলার অপেক্ষা রাখে না। এই বিখ্যাত অভিনেতা শুধু দক্ষিণ ভারতে নয় সমগ্র বিশ্বজুড়ে তার অসংখ্য ভক্তরা রয়েছেন। তিনি আছেন পাঁচ নম্বরে।

৬. গত দশ বছরে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে এবং নিজের নাচের মাধ্যমে দর্শকদের মজিয়ে রেখেছেন হৃত্বিক। তিনি আছেন ছয় নম্বরে।

৭. কখনও কারিনা কাপূর আবার কখনও প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কে জড়িয়ে মিডিয়ার স্পটলাইটে রয়ে গিয়েছেন শাহিদ কাপূর। ‘কমিনে’ বা ‘হায়দার’-এর মতো ছবিতে কাজ করার জন্যও বহু মানুষ শাহিদকে নিয়ে গুগলে সার্চ করেছেন। তিনি এই তালিকার সপ্তম স্থানে আছেন।

৮. অষ্টম স্থানে আছেন রণবীর কাপূর। ২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ছবির মধ্যে দিয়ে বলিউডে আত্মপ্রকাশ। এর মধ্যেই তিনি বি-টাউনে তার জায়গা পাকা করে নিয়েছেন।

৯. তিন খানের মধ্যে আমির অন্য দু’জনের তুলনায় অনেকটাই পিছিয়ে। আমির রয়েছেন নবম স্থানে।

১০. দশম স্থানে রয়েছেন বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাসমি।

এ সম্পর্কিত আরও

Mountain View