Mountain View

শেরপুরে ৪ দোকান আগুনে পুড়ে ছাই

প্রকাশিতঃ জুলাই ১৭, ২০১৬ at ৮:৫৬ অপরাহ্ণ

222222

মোঃজিহান মিয়া :-শেরপুর সদর উপজেলার ৯নং চরমোচারিয়া ইউনিয়নের নন্দীর বাজার এলাকায় অগ্নিকান্ডে চার দোকান পুড়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা বিডি২৪টাইমসকে জানায়, গতরাত আনুমানিক ২ টা ৪৫ মিনিটে এ অগ্নিকান্ড ঘটে। এতে একই মার্কেটের ৪ টি দোকানের সম্পূর্ণ ও ১ টি দোকানের আংশিক পুড়ে যায়। পুড়ে যাওয়া দোকানগুলো হল জুলহাস ষ্টোর, আল-মারিয়া কসমেটিক্স, ভাই ভাই এন্টারপ্রাইজ এবং মা ডেকোরেটর।

স্থানীয়রা শেরপুর টাইমসকে জানায়, মুদী দোকান জুলহাস ষ্টোর থেকে আগুনের সূত্রপাত হয়েছে। বৈদ্যুতিক শকসার্কিট থেকে অথবা ফ্রিজের লাইন থেকে এ আগুন লেগেছে বলে তারা জানান।জুলহাস ষ্টোরের মালিক মো. জুলহাস মিয়া বিডি২৪টাইমসকে বলেন, প্রতি রাতের মত রাত সাড়ে এগারোটার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফিরি। রাতে খবর পেয়ে এসে দেখি দোকানে আগুন লেগেছে। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিভিয়েছে।

পুড়ে যাওয়া অন্য দোকান মালিকরা বিডি২৪টাইমসকে জানান, চার দোকান মিলিয়ে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। শেরপুর ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. মুস্তাফিজুর রহমান বিডি২৪টাইমসকে অগ্নিকান্ডের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিক ভাবে যতটুকু দেখেছি তাতে মনে হয়েছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ অগ্নিকান্ড ঘটেছে। এতে ক্ষতির পরিমাণ ৭ থেকে ৮ লক্ষ টাকার মত হবে।

এ সম্পর্কিত আরও

Mountain View