Mountain View

বাংলাদেশ সফরের ইতিবাচক বার্তা দিল ইংল্যান্ড

প্রকাশিতঃ জুলাই ১৮, ২০১৬ at ৯:৫৩ অপরাহ্ণ

england

আগামী অক্টোবরে ইংল্যান্ডের বিপক্ষে দেশের মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশ দলের। তবে সাম্প্রতিক জঙ্গি হামলার প্রেক্ষিতে এ সফর নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করে তবেই সফরে আসবে, ইংল্যার্ড বোর্ডের এমন মন্তব্যের পরই অনিশ্চয়তার তৈরি হয়।

তবে আশার কথা হলো ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে একটি মেইল পাঠিয়েছে। যাতে সফরের বিষয়ে ইতিবাচক কথা রয়েছে। এই মেইলে কোনো নেতিবাচক বিষয় নেই। বরং এই মেইলে বাংলাদেশ সফরে ইংল্যান্ডের আগ্রহের ব্যাপারে আভাস পাওয়া গিয়েছে।

বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, ‘কদিন আগে ইসিবি থেকে বিসিবিতে একটি মেইল পাঠানো হয়েছে। যেখানে ইংল্যান্ড ক্রিকেট দলের সফর বাতিল সংক্রান্ত একটি কথাও নেই। বরং সফর হবারও পরোক্ষ ইঙ্গিত আছে।’ এই বিষয়ে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, ‘অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যে অনেকটাই তফাৎ। ইংল্যান্ড বেশ কন্সিসট্যান্ট। বেশি দায়িত্বশীল।

আশা করছি তারা যথাসময়েই সফরে আসবে। এবং ভালোভাবেই সিরিজটি শেষ হবে।’ ইসিবির এই মেল থেকেই ধারণা করে নেয়া যায় ইসিবি এখনো সফর বহাল রাখতে শতভাগ আন্তরিক। সফর বাতিল করার ইচ্ছে থাকলে বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে বিসিবিকে মেইল দিতো না তারা। উল্লেখ্য আগামী ৩০ সেপ্টেম্বর দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে ঢাকায় পা রাখার কথা রয়েছে ইংল্যান্ড ক্রিকেট দলের

এ সম্পর্কিত আরও

Mountain View