Mountain View

এবার ব্যাটিং ভালো হলো না সাকিবের

প্রকাশিতঃ জুলাই ১৯, ২০১৬ at ৯:৪৪ পূর্বাহ্ণ

sakikb

টানা দুই ম্যাচে দারুণ ব্যাটিংয়ের পর এবার তেমন সুবিধা করতে পারলেন না সাকিব আল হাসান। তার দল জ্যামাইকা তাল্লাওয়াহস এখন খেলছে ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে। কিংস্টনের স্যাবাইনা পার্কে আগে ব্যাট করে জ্যামাইকা করেছে ৭ উইকেটে ১৫৮ রান। ১০ রান করে আউট হয়েছেন সাকিব। এখন ব্যাট করছে ত্রিনবাগো। ১৬ রানে ২ উইকেট হারিয়েছে তারা। কলিন মুনরোর ক্যাচ নিয়েছেন সাকিব।

আগের দুই ম্যাচের দুটিতেই অপরাজিত ছিলেন সাকিব। একটিতে ৫৪ রানে অপরাজিত থেকে হয়েছিলেন ম্যান অব দ্য ম্যাচ। আর শেষ ম্যাচে করেছিলেন অপরাজিত ৩৪ রান। দুই ম্যাচই জিতেছে জ্যামাইকা।

নিজেদের মাঠে এই খেলা। সেখানে আগে ব্যাট করতে নেমে অধিনায়ক ক্রিস গেইলকে দ্বিতীয় ওভারেই হারায় জ্যামাইকা। কোনো রানই করতে পারেননি গেইল। তাকে বিদায় করা পেসার কেভন কুপার নিয়েছেন আরো দুই উইকেট। আরেক ওপেনার শাডউইক ওয়ালটসকেও (১৬) সস্তায় হারায় জ্যামাইকা। তবে লঙ্কান কুমার সাঙ্গাকারা ও ক্যারিবিয়ান রভম্যান পাওয়েল মিলে ৭২ রানের জুটি গড়েন।

কিন্তু ১২তম ওভারে গিয়ে জোড়া ধাক্কা খায় জ্যামাইকা। ঠিক ৯১ রানের সময় কুপার তুলে নেন ২৩ রান করা সাঙ্গাকারা ও ৪৪ রান তোলা পাওয়েলকে। ফর্মে থাকা সাকিবকে নিয়ে ভয় ছিল ত্রিনবাগোর। কিন্তু বিশ্বের অন্যতম সেরা অল রাউন্ডার সাকিব ১৩ বলে ১‌ ছক্কায় ১০ রান করেই কলকাতা নাইট রাইডার্স পার্টনার সুনীল নারিনের স্পিনে ক্যাচ দিয়ে ফেরেন। আন্দ্রে রাসেল ২৪ বলে ৫ বাউন্ডারি ৩ ছক্কায় ৪৪ রানের ঝড়ো ইনিংস খেলেন। তাতেই লড়ার মতো সংগ্রহ মেলে জ্যামাইকার। ব্যাটে ভালো করতে না পারা সাকিবের বোলিং বাকি এখনো।

এ সম্পর্কিত আরও

Mountain View