Mountain View

নকলা ইউএনও অফিস, থানায় হামলার হুমকি

প্রকাশিতঃ জুলাই ১৯, ২০১৬ at ৫:৪৮ অপরাহ্ণ

shetpur

মো.জিহান মিয়া :-শেরপুরের নকলা ইউএনও অফিস ও থানাসহ কয়েকটি স্থানে গ্রেনেড হামলার হুমকির চিঠি দেওয়া হয়েছে। সোমবার রাত পৌনে ৯টার দিকে ইসলামী ছাত্র শিবির ও আইএস পরিচয়ে আরবি ও বাংলার সংমিশ্রনে লেখা ওই চিঠি উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক অনিল কুমার রায়ের বাসায় পাওয়া যায়।

নকলা বাজারের কামারপট্টির ওই বাসার দরজার নিচ দিয়ে কে বা করা চিঠিটি রেখে গেছে বলে অনিল কুমার রায় জানান। এ ঘটনায় নকলা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। অনিল কুমার সাংবাদিকদের বলেন, নকলা ইউএনও অফিস, থানা, উপজেরার দুইশ’ মসজিদ, অবসরপ্রাপ্ত শিক্ষক গোলাম হকের বাড়ি এবং তার (অনিল) বাড়ি গ্রেনেড মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে ওই চিঠিতে।

“মঙ্গলবার (১৯ জুলাই) এই হামলা করা হবে বলে ওই চিঠিতে লেখা রয়েছে।” এ ব্যপারে নকলা থানার ওসি গোলাম হায়দার বলেন, আওয়ামী লীগ নেতা অনিল কুমার রায় সোমবার রাত ১০টার দিকে নকলা থানা পুলিশের কাছে চিঠিটি হস্তান্তর করেছেন।

“পরে নকলা থানা পুলিশের পক্ষ থেকে ওই চিঠির বিষয়ে একটি জিডি করা হয়েছে।” স্পর্শকাতর বিষয়টি সর্বাধিক গুরত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। রাতেই ওই চিঠির রহস্য বের করতে পুলিশ তদন্তে নেমেছে বলে ওসি জানান।

এ সম্পর্কিত আরও

Mountain View