Mountain View

মিস্টার জুয়েল আরেং এর নৌকার কাছে পাত্তাই পেল না অন্য প্রার্থীরা

প্রকাশিতঃ জুলাই ১৯, ২০১৬ at ১২:১১ পূর্বাহ্ণ

13661928_1032753893505577_4276749807327062708_o

মাজহারুল ইসলাম মিশুঃ ময়মনসিংহ ১ (হালুয়াঘাট- ধোবাউড়া) আসনে উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মিস্টার জুয়েল আরেং বিপুল ভোটে বিজয়ী হয়েছে। হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মিস্টার জুয়েল আরেং এর কাছে পাত্তাই পায়নি অন্য প্রার্থীরা। মিস্টার জুয়েল আরেং নৌকা প্রতীকে পেয়েছে ১৭,০৩৭০ ভোট, নিকটতম প্রতিদ্বন্দি সেলিমা খাতুন আপেল প্রতীকে পেয়েছে ১৪,৩৩৮ ভোট ও এ্যাডভোকেট সুরহাব উদ্দিন লাঙ্গল প্রতীকে পেয়েছে ১৫৮৬ ভোট। নির্বাচনে নিরাপত্তা ব্যবস্থা ছিলো চোখে পড়ার মতো।

প্রতিটি কেন্দ্রেই ছিল ১০ জন পুলিশ,১০ জন আনসার সদস্য। তবে সকাল থেকে নির্বাচনী ভোট কেন্দ্রে ভোটারের সংখ্যা ছিলো খুবই কম, কয়েকটি কেন্দ্রে গিয়ে দেখা যায়, দুপুর পর্যন্ত ৩০% ভোট কাস্ট হয়। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটারের সংখ্যাও বৃদ্ধি পেতে থাকে। হালুয়াঘাট আওয়ামীলীগ অফিসে নির্বাচন উপলে নির্বাচনী টিম সার্বনিক মনিটরিং করে। বিকাল ৫ টা থেকে একে একে প্রতিটি কেন্দ্রের ফলাফল ঘোষনা করা হয় দলীয় কার্যালয় থেকে।

সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আসেন আওয়ামীলীগ মনোনীত বিজয়ী প্রার্থী মিস্টার জুয়েল আরেং এ সময় মিছিলে মিছিলে সমস্ত এলাকা ভরে উঠে। উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে সংপ্তি আলোচনা সভায় মিস্টার জুয়েল আরেং বলেন আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। আমি আমার বাবার রেখে যাওয়া উন্নয়ন মূলক অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। মিস্টার জুয়েল আরেং বিজয়ী হওয়ায় শুধু উপজেলাতেই নয় প্রতিটি ইউনিয়নের দলীয় কার্যালয় গুলোতে ছিলো নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি।

উপজেলার ধারা বাজারে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বলেন, ধারা ইউনিয়ন থেকে মি. জুয়েল আরেং সর্বোচ্চ ভোট পেয়েছে, এ জন্য তিনি এলাকাবাসী ও নেতাকর্মীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান, সদস্য মুজিবর রহমান, ফজলুল হক চৌধুরী, মোঃ মনোয়ার হোসেন প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Mountain View