ঢাকা : ২৮ জুলাই, ২০১৭, শুক্রবার, ৪:৪৩ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / সারাবিশ্ব / যুক্তরাজ্যে বন্দুকধারীর গুলিতে নিহত ৩

যুক্তরাজ্যে বন্দুকধারীর গুলিতে নিহত ৩

illegal_immigration nocredit

পূর্ব ইংল্যান্ডে বন্দুকধারীর গুলিতে তিনজন নিহত হয়েছেন। পুলিশ বলছে, এ ঘটনায় কোনো সন্ত্রাসী সংশ্লিষ্টতার ইঙ্গিত পাওয়া যায়নি এবং নিহত ওই তিনজনের মধ্যে সন্দেহভাজন বন্দুকধারীও রয়েছেন বলে ধারনা করা হচ্ছে।

লিঙ্কনশায়ারের পুলিশ এক বিবৃতিতে জানায়, বন্দুক হামলার পর নিহত তিনজনই মারাত্মকভাবে আহত হয়েছিলেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে এবং এ হামলার সঙ্গে যুক্ত অন্য কাউকেই আমরা খুঁজছি না। এ ঘটনায় কোনো সন্ত্রাসী সংশ্লিষ্টতার চিহ্ন পাওয়া যায়নি এবং এ ঘটনায় পুলিশও কোনো গুলি চালায় নি।

স্থানীয় অ্যাম্বুলেন্স সার্ভিসের এক মুখপাত্র বলেন, চিকিৎসকরা গুলিবিদ্ধ ওই তিনব্যক্তির চিকিৎসা করেন কিন্তু খুব সম্ভবত তারা ঘটনাস্থলেই মারা গেছেন।  বন্দুক হামলার স্থানটি থেকে লোকজনকে সরে যাওয়ার আহবান জানিয়েছে পুলিশ।

স্থানীয় কাউন্সিলর গ্রে টেলর বলেছেন, এটা খুবই ভয়ংকর একটি সংবাদ এবং স্থানীয় লোকজন এ ঘটনায় খুবই মর্মাহত। এটা খুবই শান্ত একটি জায়গা এবং এখানে বন্দুক অপরাধের ঘটনার তেমন কোনো রেকর্ড নেই।

এ সম্পর্কিত আরও

আপনার-মন্তব্য