ঢাকা : ৩ ডিসেম্বর, ২০১৬, শনিবার, ১১:৪৩ অপরাহ্ণ
সর্বশেষ
রামোসই বাঁচালেন রিয়াল মাদ্রিদকে রাজধানীতে শিক্ষকের অমানবিক নির্যাতনে শিশু শিক্ষার্থী আহত মধ্যবর্তী নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী বললেন ‘স্বপ্ন দেখা ভালো’ এখনো বেঁচে আছি, এটাই গুরুত্বপূর্ণ : প্রধানমন্ত্রী আলাদা বিমান কেনার মতো বিলাসিতা করার সময় আসেনি: প্রধানমন্ত্রী চলছে স্প্যানের লোড টেস্ট দৃশ্যমান হতে চলেছে স্বপ্নের পদ্মা সেতু চীন ও যুক্তরাষ্ট্রের মধ্যে উত্তেজনার সৃষ্টি হতে পারে! ১৭ বছর বয়সী আফিফ নেট থেকে মাঠে অত:পর গেইলদের গুড়িয়ে দিলেন (ভিডিও) রংপুর জেতায় ছিটকে গেলো কুমিল্লা-বরিশাল আইএস জঙ্গিদের বিরুদ্ধে লড়াইয়ে ইরাকে নিরাপত্তা বাহিনীর ১৯৫৯ সদস্য নিহত
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

১৭ লক্ষ টাকা ও ২৪ ভরি স্বর্ণসহ তিন চোরকে গ্রেফতার করল গেন্ডারিয়া থানা পুলিশ

index_131329

ঢাকা গেন্ডারিয়ার সতীশ সরকার রোডের বাসিন্দা চঞ্চল মাহমুদ। দেশের বাড়ি মুন্সিগঞ্জ। গ্রামের বাড়িতে ঈদ করার জন্য গত ৬ জুলাই বিকাল বেলা বাসা থেকে বের হন। আর এ সুযোগটাকে মোক্ষম সময় হিসেবে বেছে নিয়েছিল চোরেরা। চঞ্চল মাহমুদ বাড়ি ছাড়ার পরপরই ৬ষ্ঠ তলায় তার বাসায় হানা দেয় চোরের দল। তারা বাসার গ্রীল কেটে বাসায় প্রবেশ করে। এরপর আলমারি ও সোকেশের তালা ভেঙ্গে ১০০ ভরি স্বর্ণ, নগদ তিন লক্ষ টাকা ও একটি স্যামসাং মোবাইল ফোনসহ সর্বমোট ৪৮ লক্ষ ১২ হাজার টাকা মূল্যের মালামাল নিয়ে যায়।

ঈদের পরে গত ৮ জুলাই ঢাকার নিজ বাসায় ফিরেন চঞ্চল মাহমুদ।  এরপর তিনি গেন্ডারিয়া থানায় এ ব্যাপারে মামলা করলে গেন্ডারিয়া থানার অফিসার ইনচার্জ কাজী মিজানুর রহমান ও ইন্সপেক্টর অপারেশন খন্দকার হেলাল উদ্দিন ঘটনার সাথে জড়িত আসামীদেরকে ধরার জন্য উঠে পড়ে লাগেন। অবশেষে বিভিন্ন কৌশল অবলম্বন করে গত ১৮ জুলাই গেন্ডারিয়া এলাকা হতে মোঃ মনির হোসেন, সাগর ইসলাম ও সাইফুল ইসলামকে গ্রেফতার করেন।

পরে তাদের নিকট থেকে ২৪ ভরি স্বর্ণ যার আনুমানিক মূল্য ১১ লক্ষ টাকা ও স্বর্ণালংকার বিক্রির নগদ ৬ লক্ষ ১০ হাজার টাকা উদ্ধার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা উক্ত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আসামীদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে চুরি হওয়া বাকী স্বর্ণালংকার ও টাকা উদ্ধারের চেষ্টা করা হবে বলে জানিয়েছেন গেন্ডারিয়া থানার অফিসার ইনচার্জ কাজী মিজানুর রহমান।

উল্লেখ্য, আসামীদের বিরুদ্ধে দন্ডবিধি আইনের ৪৫৭ ও ৩৮০ ধারায় মামলা করা হয়েছে।

এ সম্পর্কিত আরও

Check Also

3-12-16-1

দরিদ্র সংসারে পূজার অসহায়ত্ব জীবন-যাপন

পাবনা সদর প্রতিনিধিঃ  পূজা রানী দাস। দরিদ্র পরিবারের প্রতিবন্ধী একটি মেয়ে শিশু। বাবা নিশিত দাস …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *