আজকের রাশিফল : ২০ জুলাই বুধবার ২০১৬

প্রকাশিতঃ জুলাই ২০, ২০১৬ at ৪:০৫ অপরাহ্ণ

horoscope

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)

অন্যদিনের চেয়ে আজ ভিন্নতা আসবে দায়িত্ব পালনে। প্রণয়ের গভীরতা নাড়া দেবে। অর্থ সম্পত্তি বিষয়ে সজাগ থাকতে হবে। বেকারদের কারো ব্যবসায়িক চিন্তা ফলপ্রসূ হতে চলেছে। দূরযাত্রা শুভ, কেনাকাটায় বিড়ম্বনা।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)

বৃষ আজ লক্ষ্যভেদ করে ফেলার মতো কিছু ঘটিয়ে দিতে যাচ্ছেন। অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানের উৎপাত বেড়ে যাবে। প্রতিবেশির কারো উপকারে লাগতে পারেন। ইংরেজি কোনো কবিতা আওড়ানো আজ অনীবার্য হতে পারে। প্রিয়মুখটি তাতেই বার বার স্মরণ করা আরকি..

মিথুন (মে ২১ – জুন ২০)

মিথুনকে কেউ বেশি প্রধান্য দিচ্ছে, তাতেই যত আপত্তি। আপনি যাকে সন্তুষ্ট রাখতে চাচ্ছেন সেখানে ঘটতে পারে কিছু বিপত্তি। কেউ তর্ক করতে আসলে নিশ্চিত হেরে যাবে। তবে নিজের কাজের খেয়াল রেখে যা করার করতে হবে। প্রেম আজ দূরদেশের বাসিন্দাতে পরিণত হবে। আবহাওয়া খুব ভালো লাগবে।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)

সামাজিক কাজে দক্ষতা আজ বড় মাপের সম্মাননা দিতে পারে। যে খাবার গুলো এড়িয়ে চলেন সেগুলোই আজ পেয়ে বসবে। অংশীদারী ব্যবসায় লাভের আশা কোনো মতেই অবহেলা করা যাবে না। প্রেমের ডাকে সাড়া না দিয়ে উপায় কি আজ? বন্ধুদের সঙ্গে আজ জমবে দারুণ আড্ডা।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

যোগাযোগ ব্যবস্থার কল্যাণে আজ বড় বিপদের হাত থেকে রক্ষা পাবেন। যাকে কথা দিয়েছিলেন তার আশা পূরণ করার সময় হল সিংহ। অতিথি আগমনের বার্তায় ব্যস্ততা বাড়তে পারে। গোধূলীর আলো আজ বিশেষ মমতা ছড়াবে, সেও যেন শুধু আপনারই জন্য। অর্থ লেনদেন শুভ। বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)

আজ আপনার ইন্দ্রিয়শক্তি এমনভাবে সক্রিয় হবে যা আগে কল্পনাও করেননি। শরীরচর্চার বিশেষ ধাপ আজ থেকেই শুরু করুন। নতুন চাকরিতে যারা যোগ দিয়েছেন তাদের জন্য সহকর্মী বেশ সাহায্যকারী হবে। বিশেষ কোনো খেলার প্রতি আগ্রহ বাড়বে। প্রিয়মানুষের সঙ্গ আজ খুব করে টানবে।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)

সুচতুর বুদ্ধি বের হবে জটিল কাজের সহায়তায়। পরিবারের ওপর দায়িত্ব বেড়ে যাবে অনেক বেশি। প্রিয় মানুষটির উপকারে কোনো কাজ করতে পারলে নিজেকে ধন্য মনে হবে। দূরযাত্রায় আজ ব্যাপক বিনোদন অপেক্ষা করছে। বেকারদের কারো চাকরির সুযোগ আসবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)

আজ সঠিক জায়গায় সঠিক সময়ে উপযুক্ত কাজে ঠিক মানুষটির সঙ্গে দেখা করতে যাচ্ছেন। এটা বলতে পারেন সৌভাগ্যের উদাহরণ। বেশির ভাগ মানুষের প্রশংসা মেজাজ বিগড়ে দিতে পারে। ভালোলাগার সংজ্ঞা আজ ভিন্নও হতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

ভিন্নভাবে সামনে আসবে আজ সবকিছু। বেশ কিছুদিন ধরে নিজের কাজে নিজেই অসন্তুষ্ট, সেটা কেটে যাবে। অযোগ্যকে উপযুক্ত বকা দিতে পেরে ভালোলাগা কাজ করবে। অর্থ আসবে হাতে- উপযুক্ত ব্যবহারটা আপনারই হাতে। অসুস্থ ধনুর জাতক জাতিকার মুক্তি আনন্দ আসবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

কাজের বস দুজন হলে সমস্যা এই একটা- কাকে রেখে কাকে প্রাধান্য দেবেন? জ্ঞানার্যনে আজ খুব বেশি আগ্রহী হবেন। একটা ফোনকল পাওয়ার অপেক্ষা আপনাকে খুব অস্থির করবে। অর্থ অর্জন আজ দুই ভাবে আসবে- সাদা আর কালো। শিক্ষার্থীদের কারো বৃত্তি পাওয়ার সুযোগ আসবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আজকের জন্য রোমান্টিক কোনো পরিকল্পনা ছিল, সেটা বাস্তবায়ন করুন। প্রিয় কোনো মানুষের সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগ আসবে। হাতের টাকা খরচ না করা পর্যন্ত শান্তি হয় না, পকেটে তাই টাকা কম রাখতে পারেন। দূরযাত্রায় বিঘ্ন ঘটতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

কী হবে আর কি হয়নি এটা নিয়ে ভাবার সময় এখন নয়। যেটা করার সেটা আগেভাগেই করে নিন। মুরুব্বি কারো উপদেশ মানতে হতে পারে। প্রতিবেশির কারো সঙ্গে সামান্য মোনমালিন্য দেখা দিতে পারে। জমিসংক্রান্ত মামলার নতুন মোড় দেখা দিতে পারে।

এ সম্পর্কিত আরও