Mountain View

দিনাজপুরের নবাবগঞ্জে ভ্রাম্যমান আদালতের তৎপরতা

প্রকাশিতঃ জুলাই ২০, ২০১৬ at ৯:২০ অপরাহ্ণ

vramanno man

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার প্রস্তুতসহ নানা অভিযোগে উপজেলার দাউদপুরে একাধিক হোটেলকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে উপজেলার শামীম ডায়াগনষ্টিক সেন্টার নামে এক লাইসেন্স বিহীন ডায়াগনষ্টিক সেন্টরকে জরিমানা সহ সিলগালা করা হয়েছে, বলে জানা যায়।

আজ ২০ই জুলাই (বুধবার) ঘন্টা ব্যাপি এ অভিযানের নেতৃত্ব দেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ বজলুর রশীদ। অদক্ষ জনবল দ্বারা ঐ ডায়াগনষ্টিক সেন্টারে পরীক্ষা-নিরীক্ষা সহ অন্যান্য কার্যক্রম পরিচালনা করার পাশাপাশি ওই মালিকের ঔষধের ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ও সরকার কর্তৃক নিষিদ্ধ ঔষধ বিক্রি করার অপরাধে ভ্রাম্যামান আদালত ৫ হাজার টাকা জরিমানা করে, লাইসেন্স বিহীন ডায়াগনষ্টিক সিলগালা করা হয়।

অন্যদিকে একই উপজেলার দাউদপুরে বেশ কয়েকটি হোটেলকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির দায়ে জরিমানা করে, সতর্ক করে দেওয়া হয়েছে বলে জানা যায় প্রতক্ষদর্শী সূত্র। নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ বজলুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, পর্যায়-ক্রমিক ভাবে উপজেলার সব জায়গাতেই উপজেলা প্রসাশনের পক্ষ থেকে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যহত থাকবে।

এ সম্পর্কিত আরও

Mountain View