Mountain View

দুই বোনকে গণধর্ষণ করলো চার যুবক

প্রকাশিতঃ জুলাই ২০, ২০১৬ at ১২:০৫ অপরাহ্ণ

file (4)

আন্তর্জাতিক ডেস্ক: দু’দিন ধরে লাগাতার দুই নাবালিকা বোনকে গণধর্ষণ করার অভিযোগ উঠল চার যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিয়ানার সিরসায়। প্রথমে পুলিশ এই বিষয়ে কোনও অভিযোগ নিতে না চায়নি বলেও অভিযোগ। পরে অবশ্য পুলিশ সুপারের নির্দেশ একটি অভিযোগ দায়ের করে, ঘটনাটির তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। খবর-সংবাদ

কিছুদিন আগে ওই দুই নাবালিকা রাতে তাদের ঘরে শুয়েছিল। আচমকা ওই চার অভিযুক্ত ঘরে ঢুকে তাদের জোর করে তুলে নিয়ে যায়। এরপর টানা দু’দিন ধরে একটি ঘরে আটকে রেখে অভিযুক্তরা ওই দুই নাবালিকা বোনকে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ।

কোনওক্রমে সেখান থেকে দুই বোন পালিয়ে বাড়ি ফিরে আসে। বাড়ির লোকদের সব ঘটনা খুলে বলার পর, তারা থানায় অভিযোগ দায়ের করতে যায়। কিন্তু, অভিযোগ নিতে অস্বীকার করে পুলিশ। শেষপর্যন্ত বাধ্য হয়ে মুখ্যমন্ত্রীর দপ্তর ও পুলিশ সুপারের কাছে অভিযোগ জানিয়ে চিঠি দেয় তারা। এরপরই পুলিশ সুপারের নির্দেশে অভিযোগ দায়ের হয়।

তারাচাঁদ নামে স্থানীয় এক পুলিশ আধিকারিক বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে। মেয়ে দুটির ডাক্তারি পরীক্ষাও করানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই তদন্ত আরও গতি পাবে।

 

এ সম্পর্কিত আরও

Mountain View