Mountain View

প্রিয়াঙ্কার জন্মদিনে শুভেচ্ছা জানালেন না প্রিয়বন্ধু দীপিকা

প্রকাশিতঃ জুলাই ২০, ২০১৬ at ১০:০৮ অপরাহ্ণ

priyanka

প্রিয়াঙ্কা চোপড়ার ৩৪ তম জন্মদিন চলে গেছে। কিন্তু তার জন্মদিন নিয়ে গুঞ্জন চলছেই বলিউড পাড়ায়। কারণ বলিউডের মোটামুটি সবাই এই ডিভাকে সোশ্যাল মিডিয়াতে জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়েছেন।

এমনকী এক সময়ের শত্রু ক্যাটরিনা কাইফও প্রিয়াঙ্কাকে ফেসবুকের মাধ্যমে উইশ করেন‚ উনি লেখেন ‘ হ্যাপিয়েস্ট বার্থডে প্রিয়াঙ্কা চোপড়া। বছরটা তোমার ভালো কাটুক। ‘ তারকাদের পাঠানো শুভেচ্ছাবার্তায় প্রিয়াঙ্কা মোটামুটি সবাইকেই উত্তর দিয়েছেন। উনি ক্যাটকেও ধন্যবাদ জানান।

কিন্তু প্রিয়াঙ্কার ভালো বন্ধু দীপিকা পাড়ুকোনের শুভেচ্ছাবার্তা কিন্তু কোথাও দেখা যায়নি! এইটাই কানাঘুষার কারণ। ওই একই দিনে দীপিকার বিদেশী কো-স্টার ভিন ডিজেলের ও জন্মদিন ছিল‚ দীপিকা খুব ঘটা করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

এর পরেই বি-টাউনে গুঞ্জন শুরু হয়ে যায়‚ তাহলে কি সত্যিই প্রিয়াঙ্কা-দীপিকার বন্ধুত্বে ছেদ পড়েছে? ক‘দিন আগে এই দুই নায়িকা আইফাতে একসঙ্গে পারফর্ম করতে মানা করে দেন। পরে অবশ্য দীপিকা জানান প্রিয়াঙ্কা ওঁর থেকে অনেক ভালো পারফর্মার‚ এবং উনি চান নি ওঁর কারণে প্রিয়াঙ্কার পারফর্মেন্সে ব্যাঘাত ঘটুক

তাই উনি প্রিয়াঙ্কার সঙ্গে স্টেজ শেয়ার করতে মানা করে দেন। অন্যদিকে প্রিয়াঙ্কাকেও বলতে শোনা গেছে উনি আর দীপিকা এখনো খুব ভালো বন্ধু আছেন। কিন্তু অনেকেই প্রশ্ন তুলেছেন ভালো বন্ধুত্বই যদি থাকবে তাহলে দীপিকা কেন প্রিয়াঙ্কাকে জন্মদিনের শুভেচ্ছা পাঠালেন না?

এ সম্পর্কিত আরও

Mountain View