Mountain View

মানিকগঞ্জ সদর ও শিবালয় উপজেলা থেকে শিশুসহ দুইজনের লাশ উদ্ধার

প্রকাশিতঃ জুলাই ২০, ২০১৬ at ৩:৪৫ অপরাহ্ণ

এম জয় ই জসীম,বিডি টুয়ন্টিফোর টাইমস: মানিকগঞ্জ সদর উপজেলার নারাঙ্গাই এলাকার নির্মাণাধীন ভবনের পাশ থেকে ও শিবালয় উপজেলার ধুতরাবাড়ি এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ের শিশুসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলের দিকে গলিত ও কম্বল পেঁচানো অবস্থায় শিশুর লাশ উদ্ধার করা হয়।
তাদের মধ্যে ময়নাতদন্তে গলিত লাশের লিঙ্গ নির্ধারণ করা সম্ভব হয়নি। তা নিশ্চিত হতে সংগ্রহ করা হয়েছে ডিএনএ পরীক্ষার নমুনা।
পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলের দিকে নারাঙ্গাই এলাকায় নির্মাণাধীন ভবনের পাশে দুর্গন্ধের সূত্র ধরে গলিত লাশ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য লাশ মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
মানিকগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল আলম জানান, লাশের শরীরের অধিকাংশে মাংসপেশী ছিল না। ২০-২৫ দিন আগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে, হত্যাকাণ্ডে কিংবা স্বাভাবিকভাবে এই মৃত্যু হয়েছে কিনা? তা নিশ্চিত হওয়া যায়নি।
এদিকে, শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, বিকেলে ধুতরাবাড়ি এলাকায় চকের ভেতর কম্বল পেঁচানো শিশুর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ গিয়ে ছয়টার দিকে লাশ উদ্ধার করে। এ সময় লাশটা ৪-৫ বছরের মেয়ের বলে নিশ্চিত হওয়া গেলেও পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে, কেউ শিশুটাকে হত্যার পর লাশ সেখানে ফেলে রেখে গেছেন। লাশের পরিচয় জানার চেষ্টা ও ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও