Mountain View

সেরা সংগঠক হিসেবে নির্বাচিত হলেন শিক্ষক মোশারফ হোসেন

প্রকাশিতঃ জুলাই ২০, ২০১৬ at ১১:১৩ অপরাহ্ণ

sikkhok

মো.জিহান মিয়া,নকলা (শেরপুর) প্রতিনিধিঃ- শেরপুরের নকলা উপজেলার বানেশ্বর্দী ইসলামীয়া দাখিল মাদরাসার সিনিয়র শিক্ষক ও জাতীয় দৈনিক পত্রীকার সাংবাদিক মোশারফ হাসান ২০১৫ সালসহ ৩য় বারের মতন সেরা সংগঠক হিসেবে নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি গত ২০১২ এবং ২০১৪ সালেও সেরা সংগঠক নির্বাচিত হয়ছিলেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রানালয়ের সেকায়েপ কর্তৃক পরিচালিত বিশ্ব সাহিত্য কেন্দ্র পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর সংগঠকদের মধ্যে জরিপ করে সেরা সংগঠক নির্বাচন করন। এ উপলক্ষ্যে ২০ জুলাই বুধবার ময়মনসিংহর কারিতাস মিলনায়তন সেরা সংগঠক সম্মাননা পুরুস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদশ সরকারের শিক্ষা মন্ত্রনালয়ের সেকান্ডারী এডুকেশন অ্যান্ড অ্যাকসেস এনহান্সমেট প্রজেক্ট (সেকায়েপ)।

অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক ড. মো. মাহামুদ-উল-হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি.এম সালহ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা প্রশাসক মাকিম বিল্লাহ ফারকী এবং মাধ্যমিক ও উচ শিক্ষা অধিদপ্তরের ময়মনসিংহ অঞ্চলের পরিচালক মো. আঃ মোতালেব।

এছাড়াও বিশ্ব সাহিত্য কেন্দ্রের কো-অর্ডিনেটর শরিফ মাসুম, প্রাগ্রাম অফিসার আশরাফুজ্জামান মন্ডল, এসএম শহীদ লিটন প্রমুখ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। পরে অতিথিরা ময়মনসিংহ বিভাগের ৬২জন সেরা সংগঠকদের হাতে সম্মাননা পুরুস্কার তুলেদেন।

এ সম্পর্কিত আরও

Mountain View