Mountain View

আজ মাঠে নেমেই সাসেক্সকে দারুণ এক রেকর্ড উপহার দিতে যাচ্ছেন মোস্তাফিজ

প্রকাশিতঃ জুলাই ২১, ২০১৬ at ৬:৪৫ অপরাহ্ণ

 মোস্তাফিজের কারণে বেড়েছে সাসেক্সের ভক্ত

zahidজাহিদুল ইসলাম, বিডি টুয়েন্টিফোর টাইমস: এলাম, দেখলাম আর জয় করলাম- যেন  দিনকে দিন মোস্তাফিজ নামের সমার্থকে পরিণত হচ্ছে। অাইপিএলে টের পেয়েছিলো সানরাইজার্স হায়দ্রাবাদ। এবার পালা সাসেক্সের। দলে যোগ দিতে না দিতেই হুর হুর করে জনপ্রিয়তা বাড়ছে দলটির। যার প্রতিফলন পরেছে দলটির ফেসবুক ফ্যান পেজে। আর আজকের ম্যাচে আশা করা হচ্ছে চলতি মৌসুমের সব রেকর্ড ভেঙে দিবেন। হ্যা এতদিন প্রতি ম্যাচে টিভি সেটের সামনে থেকে লিগের ম্যাচ ‍গুলো দেখতেন ৫-১০ লাখ। আর আজকেই সেটি হয়ে যেতে পারে ১কোটিতে। কারণ হাজার মাইল দুরে বাংলাদেশের ক্রিকেট পাগল মানুষ রাত ১২টায় টিভি সেটের সামনে চোখ রাখবে। সংখ্যাটা ১ কোটি হতেই পারে। যেটা হবে ইংলিশ কাউন্টিতে চলমান মৌসুমের একটি রেকর্ড।

সাসেক্সের লকার রুমে নিজের লকারের সামনে দাঁড়িয়ে হাসছেন মোস্তাফিজুর রহমান। ক্লান্তির ছাপ চেহারায়। ক্লাবের দুই রংয়ের দুটি জার্সি হাতেও দিয়েছেন পোজ। এই ছবি মোস্তাফিজ তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফ্যানপেজেও পোস্ট করেছেন পরে। সাসেক্সের টুইটার, ফেসবুক, ইন্সটাগ্রামে ক্লাব প্রোফাইলে বুধবার রাত থেকেই মোস্তাফিজের এই ছবি।

এবং মজার ও স্বাভাবিক ব্যাপার হলো রাতারাতি সাসেক্সের সবকয়টি অ্যাকাউন্টের ফ্যান পেজের ফলোয়ার গেছে বেড়ে! সেখানে এখন দেশে-বিদেশে থাকা অনেক বাংলাদেশি। ইংল্যান্ডের ভিসা পাওয়ার পরের দিনই বাংলাদেশ ছেড়েছেন মোস্তাফিজ। এখন হোভে তার পৌঁছানোর খবর, ছবি ফলাও করে প্রচারিত হচ্ছে। বলা হয়েছে, আজ বৃহস্পতিবারই মাঠে নেমে যেতে পারেন বাংলাদেশের বোলিং বিস্ময়।

২০ বছরের কাটার মাস্টার মুস্তাফিজ হাসিমুখে সাসেক্সের জার্সি হাতে। সাসেক্সের পেজে সেই ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘দ্য ফিজ পৌঁছেছে! এখানে হোভে মুস্তাফিজুর রহমানকে দেখা যাচ্ছে তার টি-টোয়েন্টি ব্ল্যাস্ট জার্সি হাতে।’ আরেকটি ছবিতে লকার রুমের সামনে মুস্তাফিজের ছবি নিয়ে লেখা হয়েছে, ‘আর এখানে দ্য ফিজ তার লকারের সামনে! সাসেক্স শার্কের হয়ে আগামীকাল অভিষেক হবে তার!’

আগামীকাল বলতে আজ বৃহস্পতিবার। চেমসফোর্ডে এসেক্সের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ। বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু খেলা। নক আউট পর্বে খেলতে হলে সাসেক্সকে শেষ তিনটি ম্যাচই জিততে হবে।

 

এ সম্পর্কিত আরও

Mountain View