Mountain View

আরো শিখতে ইংল্যান্ড গেছেন মুস্তাফিজ

প্রকাশিতঃ জুলাই ২১, ২০১৬ at ৭:৪২ পূর্বাহ্ণ

জুবায়ের জনি, স্পোর্টস ডেস্ক, বিডিটুয়েন্টিফোরটাইমসঃক্রিকেটের জন্মদাতা যেহেতু ইংল্যান্ড সেহেতু সেখানে নতুন কিছু শেখার সুযোগ মিলবে বলে মনে করেন মুস্তাফিজুর রহমান। ক্রিকেট ছাড়াও ইংল্যান্ডে আরো নতুন কিছু শেখার আছে বলেন ২০ বছর বয়সী বাংলাদেশের তরুন এই পেসার।

সাসেক্সের হয়ে রয়েল লন্ডন ওয়ানডে কাপ ও ন্যাট ওয়েস্ট টি-টুয়েন্টি ব্লাস্টে খেলবেন মুস্তাফিজ। বৃহস্পতিবার টি-টুয়েন্টি ব্লাস্টে এসেক্সের বিপক্ষে খেলতে নামবে সাসেক্স। এই ম্যাচ ধরে দুই টুর্নামেন্টে মোট ৭টি ম্যাচ পাচ্ছেন এই সেনেশন। আর সাসেক্স যদি দুই টুর্নামেন্টের কোনটিতে নকআউটে যান তাহলে ম্যাচ সংখ্যা বাড়বে মুস্তাফিজের।

আমি তো জানিনা আমাকে খেলাবে কিনা। তবে মানসিক ভাবে আমি পুরোপুরি প্রস্তুত, সুযোগ পেলে নিজের সেরাটা দিতে চেষ্টা করবো। এই সুযোগ কাজে লাগিয়ে আরো নতুন কিছু শিখবো। ১ই জুলাই সংবাদ মাধ্যম কে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই বলেন মুস্তাফিজ।

এসেক্সের বিপক্ষে ম্যাচের পরের দিনই ওভাল টি-টুয়েন্টি ব্লাস্টেতে মুস্তাফিজদের প্রতিপক্ষ সারে। ২৪ জুলাই ওয়ানডে কাপে খেলবেন গ্লস্টারশায়ার বিপক্ষে। ২৭ জুলাই প্রতিপক্ষ হ্যাম্পশায়ার। ২৮ জুলাই টি-টুয়েন্টি ব্লাস্টারের গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে গ্লেমরগ্যানের। ৩০ জুলাই ওয়ানডে কাপে প্রতিপক্ষ সমারসেট আর ২ আগস্ট কেন্ট।

ইংল্যান্ডে গিয়ে মুস্তাফিজ কি শিখেন? আর কাটারের সঙ্গে নতুন কি যোগ করেন! সেটাই এখন দেখার বিষয়।

এ সম্পর্কিত আরও

Mountain View