Mountain View

তারেকের সাজায় ক্ষোভ মির্জা ফখরুলের

প্রকাশিতঃ জুলাই ২১, ২০১৬ at ৭:৪৩ অপরাহ্ণ

mirza-fakhrul-newsshomoy


  • বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের দায়ের করা অর্থ পাচার মামলায় সাজা দেয়ার ঘটনাকে সরকারের ‘প্রতিহিংসামূলক’ আচরণ আখ্যা দিয়ে ক্ষোভ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
  • বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো বিএনপির সহ দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন স্বাক্ষরিত ওই বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, ‘দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে অর্থ পাচার সংক্রান্ত মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় সরকার দুর্নীতি দমন কমিশনকে ব্যক্তিগত হাতিয়ারে পরিণত করে প্রতিহিংসা চরিতার্থ করছে। বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী বিরোধী দলকে সমূলে বিনাশ করার জন্য রাষ্ট্রযন্ত্রকে বেপরোয়াভাবে ব্যবহার করছে।’
  • এছাড়া সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিএনপি সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুসহ যুবদলের ১৩ জন নেতাকর্মীকে গ্রেফতার করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব। তিনি গ্রেফতার নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দাবি করেন।
  • অর্থপাচারের মামলায় নিম্ন আদালতের খালাসের রায় বাতিল করে বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাত বছরের কারাদণ্ড ও ২০ কোটি জরিমানা করেছেন হাইকোর্ট।বৃহস্পতিবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি আমির হোসেনের হাইকোর্ট বেঞ্চ এই রায় ঘোষণা করেন।

এ সম্পর্কিত আরও