Mountain View

দেশের বাজারে বাজারে নতুন ব্রান্ডের হ্যান্ডসেট

প্রকাশিতঃ জুলাই ২১, ২০১৬ at ১০:১২ পূর্বাহ্ণ

smart phone

দেশের গ্রাহকদের চাহিদার আলোকে ম্যাংগো ডিজিটাল লিমিটেড বাজারে এনেছে নতুন মোবাইল ফোন ‘ম্যাংগো’। গতকাল সকালে রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘ম্যাংগো’ মোবাইল দেশের বাজারে ১১টি মডেলের হ্যান্ডসেট আনার ঘোষণা দিয়েছে। সংবাদ সম্মেলনে জানানো হয়, গ্রাহকদের জন্য ম্যাংগো মোবাইল নিয়ে আসছে সবচেয়ে আধুনিক প্রযুক্তির এবং উদ্ভাবনী ডিজাইনের মোবাইল ডিভাইস। শুধু তাই নয়, গ্রাহকদের কাছে সহজ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে ম্যাংগো মোবাইল দেশব্যাপী ২০টি কাস্টমার কেয়ার সেন্টার ও ৭০টি কালেকশন পয়েন্টের মাধ্যমে গ্রাহকদের সর্বোচ্চমানের সেবা প্রদান করবে।

ম্যাংগো মোবাইলের ১১টি ডিভাইসের মধ্যে ৫টি স্মার্টফোন এবং ৬টি ফিচার ফোন। স্মার্টফোনের মডেলগুলো হচ্ছে E50, E60, Galicia, Rio এবং ফ্যাগশিপ E30। ম্যাংগো E30 হ্যান্ডসেটটিতে রয়েছে অক্টাকোর ১.৩ গিগাহার্টজ প্রোসেসর, নিখুঁত সিএনসি কাট মেটাল বডি, ১৬ জিবি রম এবং ৩ জিবি র‌্যাম, ১৩ মেগাপিক্সেল ফাস্ট ফোকাস রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাসহ ক্যামেরার বিভিন্ন ফাংশন এবং আকর্ষণীয় সব ফিচার।

এতে আরো রয়েছে শক্তিশালী ২২০০ এমএএইচ ব্যাটারি, এ ছাড়া E50 হ্যান্ডসেটটির সাথে রয়েছে একটি আকর্ষণীয় ভিআর হেডসেট ফ্রি। ফিচার ফোনগুলোর মডেল হচ্ছে K10, Fazli, W220, W250, W222 Ges K20। এসব ফিচার ফোনগুলোতে রয়েছে অডিও-ভিডিও প্লেয়ার, এফএম রেডিও, ব্লুটুথ, টর্চ প্রভৃতি সুবিধা। ম্যাংগো ফিচার এবং স্মার্টফোনগুলো ৮৫০ টাকা থেকে শুরু করে ১৫ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে। সব ম্যাংগো ফিচার ও স্মার্টফোনে আছে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

ম্যাংগো মোবাইলের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যাংগো ডিজিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবুল খায়ের, পরিচালক মোয়াম্মের হোসেন খান, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো: ওহাব খান এবং মহাব্যবস্থাপক, মার্কেটিং তৌফিকুল আলম।

এ সম্পর্কিত আরও

Mountain View