Mountain View

প্রথম ম্যাচে মাঠে নামার আগে সাক্ষাৎকারে মোস্তাফিজ যা বললেন

প্রকাশিতঃ জুলাই ২১, ২০১৬ at ১০:০৩ অপরাহ্ণ

সাসেক্সকে মোস্তাফিজ বললেন, আমি সবসময় জেতার জন্যই খেলি

স্পোর্টস ডেস্ক : মোস্তাফিজ যে আর কোন দেশি ব্রান্ড নন বরং বিশ্বমানের বিদেশী ব্রান্ড সেটার প্রমাণ পাওয়া গেল কাউন্টিতে অভিষেক হওয়ার আগমুহুর্তে সেদেশটির সাংবাদিকদের আগ্রহের ব্যাপকতা দেখে। প্রায় ২০ মিনিট ধরে চলতে থাকা সে সাক্ষাৎকার অনেক বিষয়েই কথা বলেছেন টাইগার ক্রিকেটর নতুন এই পোস্টারবয়।

আজ রাত বাংলাদেশ সময় রাত ১২টায় এসেক্সের বিপক্ষে প্রথম টি-টোয়ন্টি ম্যাচে সাসেক্সের জার্সি গায়ে মাঠে নামবেন মোস্তাফিজুর রহমান। সেই ম্যাচে নামার আগে প্রথমবারের মত সাসেক্সের হয়ে ক্যামেরার সামনে কথা বলছেন মোস্তাফিজ।

তবে সাসেক্সের হয়ে মোস্তাফিজের বলা কথাগুলো জানতে রাত পর্যন্ত অপেক্ষা করার কথা বলা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাসেক্সের অফিশিয়াল পেজে মোস্তাফিজের ছবি পোস্ট করা হয়। সেখানে আরো বলা হয়, বাংলাদেশ সময় রাতে মোস্তাফিজের সেই সাক্ষাৎকারটি প্রকাশ করবে তারা।

পরবর্তীতে মোস্তাফিজের এই সাক্ষাৎকার প্রকাশ করা হয়েছে। সাক্ষাৎকারে তিনি বলেছেন, বাংলাদেশ হোক আর অন্য কোনো দল হোকা আমি সবসময় জেতার জন্যই খেলি। শুরুর ম্যাচগুলো খেলতে পারি নি কিন্তু আমি আমার সর্বোচ্চ দিয়েই খেলব এবং এ ব্যাপারে আশাবাদী।

দীর্ঘ প্রতীক্ষার পর ভিসা পেয়েই বুধবার সকাল সোয়া ১০টায় ইংল্যান্ডগামী বিমানে বাংলাদেশ ছাড়েন মোস্তাফিজ। ইংল্যান্ডে পৌঁছান বাংলাদেশ সময় রাত ১১টায়। স্থানীয় সময় বিকাল ৫টা। বিমান বন্দরেই সাসেক্সের একটি প্রতিনিধি দল মোস্তাফিজকে স্বাগত জানায়। এরপর সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় ক্লাবে। সেখানেই উষ্ণ অভ্যর্থনা জানানো হয় কাটার মাস্টারকে।

আনুষ্ঠানিকতা সারার পর বাংলাদেশের নিউ পেস সেনসেশনের হাতে তুলে দেয়া হয় সাসেক্সের জার্সি। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট এবং রয়্যাল লন্ডন ওয়ানডে কাপের দুটি জার্সি। মোস্তাফিজের হাতে জার্সি তুলে দিয়ে কয়েকটি ছবিও তুলেছে সাসেক্স। এরপর ওই ছবিগুলো নিজেদের টু্ইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেজেও আপলোড করেছে তারা।

 

এ সম্পর্কিত আরও