Mountain View

ভিক্টোরিয়ার কোচ হওয়ায় আগ্রহ নেই ওয়ার্নের

প্রকাশিতঃ জুলাই ২১, ২০১৬ at ১০:১৯ পূর্বাহ্ণ

s. one

ভিক্টোরিয়া ক্লাবের কোচ হওয়ার সকল সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন স্পিন কিংবদন্তি অস্ট্রেলিয়ার শেন ওয়ার্ন। অস্ট্রেলিয়া জাতীয় দলের স্থায়ী বোলিং কোচ হিসেবে গত সপ্তাহে নিয়োগ পেয়েছেন স্যাকার। তার স্থলাভিষিক্ত হওয়ার জোড় গুঞ্জন চলছিল ওয়ার্নের। কিন্তু তিনি এই পদে আসিন হবেন না বলেই জানিয়ে দিয়েছেন।

ওয়ার্নের ম্যানেজার জেমস এরসকিন বিষয়টির সত্যতা স্বীকার করেননি। মঙ্গলবার অস্ট্রেলিয়ার একটি সংবাদ মাধ্যমে জেমস বলেন, ‘এটার কোন সত্যতা নেই।’ তিনি জানিয়েছেন, চ্যানেল নাইনের সাথে ধারাভাষ্যকার হিসেবে দুই বছরের চুক্তিতে রয়েছেন ওয়ার্ন। এই দায়িত্ব শেষ হলে হয়তবা কিছু চিন্তা করা যেতে পারে তিনি।

স্যাকারের উত্তরসূরি খোজার লক্ষ্যে ভিক্টোরিয়ার অপরারেশন্স ম্যানেজার শন গ্রাফ চলতি সপ্তাহের পুরোটাই ইংল্যান্ডে কাটিয়েছেন। বর্তমানে ইংলিশ কাউন্টি লেস্টারশায়ারের দায়িত্বে থাকা ভিক্টোরিয়ার সাবেক অল-রাউন্ডার এন্ড্রু ম্যাকডোনাল্ড ও সাবেক টেস্ট ওপেনার ক্রিস রজার্স এই তালিকায় এগিয়ে রয়েছেন বলে ইঙ্গিত পাওয়া গেছে। এছাড়াও আরো আছেন সাবেক ভিক্টোরিয়ান ড্যারেন বেরি, ম্যাথু মট, তাসমানিয়ার সাবেক কোচ টিম কোয়লে।

ভিক্টোরিয়ার প্রধান নির্বাহী টনি ডোডমেইড জানিয়েছেন সম্ভাব্য আবেদনকারীর তালিকা নিয়েই গ্রাফ ইংল্যান্ড থেকে ফিরছেন। সেই তালিকা ছাড়াও অস্ট্রেলিয়ার মধ্যেও কোচের সন্ধানে রয়েছে ভিক্টোরিয়া।

এ সম্পর্কিত আরও

Mountain View