Mountain View

অস্ট্রেলিয়ার বিপক্ষে নতুনদের নিয়ে চেষ্টা করছে শ্রীলংকা

প্রকাশিতঃ জুলাই ২২, ২০১৬ at ৪:০৪ অপরাহ্ণ

sl vs aus

নিজ মাঠে আগামী সপ্তাহে শুরু হওয়া টেস্ট সিরিজে নতুনদের বাজিয়ে দেখার চেষ্টা করছে স্বাগতিক শ্রীলংকা। গতকাল ঘোষিত শ্রীলংকা দলে ডাকা হয়েছে নতুন মুখ পেসার আসিথা ফার্নান্দা ও রোশানে সিলভা এবং স্পিনার লক্ষন সান্দাকানকে।

ইনজুরির কারণে তারকা খেলোয়াড়রা দলের বাইরে থাকায় দ্বিতীয় সারির বোলিং আক্রমণ বিভাগ নিয়ে র‌্যাংকিংয়ের শীর্ষে থাকা অস্ট্রেলিয়ার বিপক্ষে লংকানরা ভাল কিছু করতে চায়। এ্যাঞ্জেলো ম্যাথুজের নেতৃত্বাধীন ঘোষিত ১৫ সদস্যের দলে জায়গা পাননি সম্প্রতি ইংল্যান্ড সফরে ব্যর্থ হওয়া লাহিরু থিরিমান্নে।

গত মাসে ইংল্যান্ডে টেস্ট ও ওয়ানডে সিরিজে পরাজিত হওয়া লংকান দল থেকে বাদ পড়েছেন ব্যাটসম্যান মিলিন্দা সিরিবর্দেনে ও অলরাউন্ডার নিরোশান ডিকবেলাও। দুই কিংবদন্তী কুমার সাঙ্গাকারা ও মাহেলা জয়াবর্ধনের অবসরের পর ধুকতে থাকা তারুণ্য নির্ভর লংকান দলের সামনে বড় ধাক্কা ইংল্যান্ড সফরে পাঁচ বোলারের ইনজুরি।

সফরকারী অস্ট্রেলিযার বিপক্ষে তিন টেস্টের সিরিজ খেলবে শ্রীলংকা। মঙ্গলবার পাল্লেকেলেতে শুরু হবে প্রথম ম্যাচ।সর্বশেষ ১৯৯৯ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি টেস্ট সিরিজ জিতেছিল শ্রীলংকা।

শ্রীলংকা দল:

এ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), দিনেশ জান্ডিমাল (সহ-অধিনায়ক), দিমুথ করুনারতে, কৌশল সিলভা, কুসল পেরেরা, কুসল মেন্ডিজ, ধনঞ্জয়া সিলভা, রোশানে সিলভা, নুয়ান প্রদীপ, বিশ্ব ফার্নান্দো, আসিথা ফার্নাান্দো, রঙ্গনা হেরাথ, দিলরুবান পেরেরা, লক্ষন সানদাকান এবং সুরঙ্গ লাকমাল।

এ সম্পর্কিত আরও

Mountain View