Mountain View

আবারও তোপের মুখে শেহজাদ-আকমল

প্রকাশিতঃ জুলাই ২২, ২০১৬ at ৪:১৭ অপরাহ্ণ

umar

ইনজামাম উল হকের নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেট বোর্ডের নির্বাচক কমিটি এখনই দুই ব্যাটসম্যান আহমেদ শেহজাদ ও উমর আকমলকে টেস্টে জায়গা দেননি। এবার ঘনিষ্ট সূত্র বলছে ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি সিরিজেও তাদের দেখা যাবে না, এমনকি ৩০ জনের সংক্ষিপ্ত তালিকাতেও তাদের নাম নেই।

নাম প্রকাশে অনিচ্ছুক এই সূত্র ভারতীয় সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট ইন্ডিয়াকে (পিটিআই) বলেন, ‘নির্বাচকরা নতুন ও তরুণ ক্রিকেটারদের টি-টোয়েন্টিতে বেশি সুযোগ দিতে চায়। এমনকি তারা অলরাউন্ডার শোয়েব মালিককে ইংল্যান্ডে টি-টোয়েন্টি খেলানোর পক্ষে।’

গত বছর ইংল্যান্ডের বিপক্ষে সংযুক্ত আরব আমিরাতে টেস্টে ডাবল সেঞ্চুরি করে মালিক সাদা পোশাককে বিদায় বলে দেন। এখন তিনি শুধু টি-টোয়েন্টি ও ওয়ানডেতে মনোযোগী। মালিকের সম্ভাবনা দেখলেও উমর ও শেহজাদের কোনো জায়গা দেখছেন না ওই সূত্র।

তিনি বললেন, ‘নির্বাচকরা ৩০ জনের একটা শর্ট লিস্ট করেছেন। সেখানে প্রায় সবাই তরুণ। আর সেখানে শেহজাদ বা উমরের কোনো জায়গা নেই।’

একই সাথে এটাও জানা যায় যে, নির্বাচকরা টেস্ট দল থেকে দূরে রাখা দুই বাঁ-হাতি পেসার মোহাম্মদ ইরফান ও সোহেল তানভীরকে বিবেচনা করছেন। এর বাদে ৩০ জনের সংক্ষিপ্ত তালিকায় লেগ স্পিনার ইয়াসির শাহ, শারজিল খান, খুররম মঞ্জুর, খালিদ লতিফ, ইমাদ ওয়াসিম, জাফর গোহার, সৌদ শাকিল, শাদাব খান, হাসান আলী ও মুহাম্মাদ আসগর আছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View