Mountain View

এখন বুঝেছি, কেন সবাই তাকে পেতে চায় : লুক রাইট

প্রকাশিতঃ জুলাই ২২, ২০১৬ at ৭:২৫ অপরাহ্ণ

‘এখন বুঝেছি, কেন সবাই তাকে পেতে চায়’

স্পোর্টস ডেস্ক : মোস্তাফিজের দুর্দান্ত পারফর্ম্যান্সে মুগ্ধ সাসেক্সের অধিনায়ক লুক রাইট বলেছেন, মোস্তাফিজকে এখানে আনতে অনেক অনেক ঝামেলা পোহাতে হয়েছে। অনেক অনেক লোক অনেক কষ্ট করেছে এটা সম্ভব করতে। এখন আমরা দেখতে পাচ্ছি, কেন তার পেছনে এত সময় ও শ্রম দেওয়া হয়েছে। এখন বুঝতে পারছি, কেন সবাই মোস্তাফিজকে পেতে চেয়েছে?

ম্যাচ শেষে লুক রাইট এসব কথা বলেন।

লুক রাইট বলেন, মোস্তাফিজ কি করতে যাচ্ছে, এটা পড়া খুব কঠিন। গা গরমের


সময় আমরা চেষ্টা করছিলাম ওকে পড়তে, কিন্তু পারিনি। আমাদের উইকেটকিপর ক্রেইগ কাচোপাকে কৃতিত্ব দিতেই হবে, মোস্তাফিজের বোলিংয়ে আজকে সে দারুণ কিপিং করেছে। ওকে আগে থেকে দেখার সময় যেখানে ছিল না। মুখোমুখি না হয়ে ওর বোলিং বোঝা কঠিন।

তিনি বলেন, মোস্তাফিজ খুবই স্পেশাল এক বোলার। এসেই এমন পারফরম্যান্স করেছে, যা দেখতে পারা ছিল স্পেশাল কিছু। মাত্র গতকালই সে এসেছে, তারপরও এমন বোলিং করল…আমাদের মাঝে আমরা পেয়েছি অসাধারণ এক প্রতিভাকে।

মোস্তাফিজের অসাধারণ বোলিংয়ে দারুণ জয় পেয়েছে ধুঁকতে থাকা সাসেক্স। টি-টোয়েন্টি ব্লাস্টে বৃহস্পতিবার চেমসফোর্ডে ২৪ রানের হারিয়েছে এসেক্সকে। অভিষেকে ৪ ওভারে ২৩ রানে ৪ উইকেট নিয়ে মুস্তাফিজ ম্যান অব দা ম্যাচ।

প্রসঙ্গত, শুক্রবারই দ্বিতীয় ম্যাচে মাঠে নামার কথা মুস্তাফিজের। ঐতিহ্যের ওভালে সাসেক্সের প্রতিপক্ষ সারে। ম্যাচ শুরু বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায়।

 

এ সম্পর্কিত আরও