Mountain View

বার্সার কাছে ট্রান্সফার উইন্ডোতে ধাক্কাই খেল রিয়াল গোমেজ বার্সায়

প্রকাশিতঃ জুলাই ২২, ২০১৬ at ১২:১৫ অপরাহ্ণ

Gomej

ট্রান্সফার উইন্ডোতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে আরেকটি বড় ধাক্কাই খেল রিয়াল মাদ্রিদ! ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগিজ টিমমেট আন্দ্রে গোমেজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির ঘোষণা দিয়েছে কাতালানরা।

তার আগে ২২ বছর বয়সী এ উদীয়মান মিডফিল্ডারকে দলে ভেড়ানোর দৌড়ে ছিল গ্যালাকটিকোরা।

যদিও চুক্তির বিস্তারিত কিছু এখনো প্রকাশ করেনি বার্সা। তবে বিভিন্ন সংবাদমাধ্যমের বরাত দিয়ে যায়, ভ্যালেন্সিয়া থেকে ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে পাঁচ বছরের চুক্তিতে গোমেজকে সই করিয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

বেনফিকা থেকে ২০১৪ সালে স্পেনে পাড়ি জমানোর পর লা লিগায় গত দুই মৌসুমে নিজের সামর্থ্যের জানান দেন গোমেজ। উদীয়মান এ প্রতিশ্রুতিশীল খেলোয়াড়কে দলে টানতে বার্সার অন্যতম প্রতিদ্বন্দ্বী ছিল রিয়াল।

নতুন মৌসুম সামনে রেখে ডিফেন্স ও মাঝমাঠকে আরো শক্তিশালী করার দিকেই জোর দিচ্ছে লুইস এনরিকের বার্সা। ইতোমধ্যেই দুই ফ্রেঞ্চ ডিফেন্ডার স্যামুয়েল উমতিতি ও লুকাস ডিগনি, স্প্যানিশ তরুণ মিডফিল্ডার ডেনিস সুয়ারেজকে দলে ফিরিয়েছে লা লিগা চ্যাম্পিয়নরা। সবশেষ ন্যু ক্যাম্পে যোগ দিলেন আন্দ্রে গোমেজ। এর মধ্যে তিনজনের বয়সই ২২। দু’দিন আগেই ২৩-এ পা রাখেন ডিগনি।

দলদবদলের বাজারে এটি রিয়ালের জন্য আরো অস্বস্তিই বয়ে আনলো, যারা ফ্রেঞ্চ তারকা পল পগবাকেও হারাতে যাচ্ছে! গুঞ্জন উঠছে, জুভেন্টাস ছেড়ে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরতে পারেন পগবা।

এ সম্পর্কিত আরও

Mountain View