Mountain View

সাসেক্সকে এক ধাক্কায় সেরা চারে নিয়ে আসলেন মুস্তাফিজ

প্রকাশিতঃ জুলাই ২২, ২০১৬ at ৯:৫৭ পূর্বাহ্ণ

fizzzz

নানা অনিশ্চয়তার পর কাউন্টি খেলতে যান মুস্তাফিজুর রহমান। সাসেক্স অনেক সাধনার পরে মুস্তাফিজকে দলে বেড়ায়। প্রথম ম্যাচেই মুস্তাফিজুর রহমান জাত চিনিয়ে বাংলাদেশের মান উজ্জ্বল করে কাউন্টিতে।

বাংলাদেশের একটি ছেলে যে বিশ্বজয় করতে যানে সেটি দেখতে পেয়েছে ক্রিকেট বিশ্ব। সাতক্ষীরার ছেলেটি কাউন্টিতে তলানিতে থাকা সাসেক্সকে এক ধাক্কায় সেরা চারে নিয়ে আসলেন। বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু হয় ম্যাচ। রাত জেগে অনেকেই চাতক পাখির মত তাকিয়ে থাকে মুস্তাফিজের খেলার দিকে। মুস্তাফিজুর রহমান গর্বিত করেছেন তাদের। এসেক্সকে মাটিতে নামিয়েছেন মুস্তাফিজ।

বাঘা বাঘা ব্যাটসম্যানরা পরাস্ত হন তার কাছে। ৪ ওভারে এখানে মুস্তাফিজ ডট বল দিয়েছেন ১৫টি। উইকেট নিয়েছেন ৪টি। মোট রান দিয়েছেন মাত্র ২৩টি। বাদ পড়ার পুরেপুরি শঙ্কায় ছিলো মুস্তাফিজের সাসেক্স।

প্রথম ম্যাচে বল হাতে নিয়েই ঘুরিয়ে দেন ভাগ্যর চাকা। আইপিএলে হায়রদারাবাদকে শিরোপা জেতান তিনি। এই মুস্তাফিজকে এবার পেয়েছে সাসেক্স। আর নিজের প্রথম কাউন্টি ম্যাচেই দেখান অসাধারণ ক্যারিশমা। হয়েছেন ম্যান অফ দ্যা ম্যাচ।

সাসেক্সে এখন বাংলাদেশের এই ছেলেটিকে নিয়ে চলছে উৎসব। এই ম্যাচের আগে সাসেক্স পয়েন্ট টেবিলে ৮ নম্বরে ছিলো। বড় জয়ের সুবাধে ১২ পয়েন্ট নিয়ে এই দলটি এখন চার নম্বরে অবস্থান করছে। এর মূল নায়ক বিস্ময় মুস্তাফিজ।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।