Mountain View

সেই ইয়ান পন্টই এখন ফিরতে চান বিপিএলে

প্রকাশিতঃ জুলাই ২২, ২০১৬ at ৯:২৯ অপরাহ্ণ

pont

গত বছরের অক্টোবরে ঢাকা গ্লাডিয়েটরসের সাবেক কোচ ইয়ান পন্ট বলেছিলেন, ‘বিপিএলে আমি ফিরবো না। এ ব্যাপারে আমি অঙ্গীকারবদ্ধ।’

বছর ঘুরতেই মত বদলালেন ইংলিশ কোচ। বাংলাদেশের জাতীয় দলের সাবেক এই বোলিং কোচ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফেরার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। তার নেতৃত্বেই পরপর দুইবার শিরোপা জেতে ঢাকা।

পরবর্তীতে, ম্যাচ পাতানোর অভিযোগে নিষিদ্ধ হয় ঢাকা গ্লাডিয়েটর্স। নিষিদ্ধ হন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলও। সেখানেও ইয়ান পন্টের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছিলো।

এরপর দুইবছর বিপিএল বন্ধ থাকার পর ২০১৫ এর শেষের দিকে যখন ফের পর্দা উঠলো দেশের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের, নতুন করে আলোচনায় আসলেন পন্ট। তখন সামাজিক যোগাযোগের মাধ্যমেই জানিয়েছিলেন, ফিরতে চান না তিনি। বছর ঘুরতে সেই সামাজিক যোগাযোগ মাধ্যমেই আবার বিপিএলের প্রতি আগ্রহের কথা জানালেন।

নিজের ফেসবুক একাউন্টে ঢাকা গ্লাডিয়েটরসের সঙ্গে নিজের সোনালী সময়ের কথা উল্লেখ করে ইংলিশ কোচ লিখেছেন, ‘২০১২ ও ২০১৩ বিপিএলে অসাধারণ সাফল্য ছিলো আমার। বিপিএলের ২০১৬ আসরে ফিরতে পারলে খুশি হবো। আবারো দারুণ কিছু করার পরিকল্পনা রয়েছে- শুধু একটা দল প্রয়োজন।’

সাবেক এই কোচের ব্যাপারে কেউ আগ্রহী হবেন কিনা, তা সময়ই বলে দেবে। এর জন্য অপেক্ষা করতে হবে চলতি বছরের নভেম্বর পর্যন্ত।

এ সম্পর্কিত আরও