Mountain View

ঢাকাই ‘ডিজিটাল প্রেমে’ বলিউডের রাখি সাওয়ান্ত

প্রকাশিতঃ জুলাই ২৩, ২০১৬ at ৪:৩৬ অপরাহ্ণ

rakhi

ঢাকাই চলচ্চিত্র ‘আমি তোমার হতে চাই’-এর আইটেম গানে দেখা যাবে বলিউডের আলোচিত আইটেম গার্ল রাখি সাওয়ান্তকে। আজ শনিবার সকাল থেকে নেপালের কাঠমান্ডুর কারমা ক্লাবে এই আইটেম গানের শুটিং শুরু হয়েছে। ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন। ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন নায়ক বাপ্পি ও মিম।

আইটেম গানের শুটিং নিয়ে অনন্য মামুন বলেন, “আজ থেকে আমরা আইটেম গানের শুটিং শুরু করেছি। দুদিনেই শেষ করতে পারব বলে আশা করছি। এই গানের চমক হিসেবে আমরা বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্তকে দিয়ে কাজটি করাচ্ছি। গানের শিরোনাম ‘ডিজিটাল প্রেম’।

এই গানের আরেকটি চমক হচ্ছে গানটি গেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ। গানের কথা লিখেছেন মাহমুদ জুয়েল। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন শফিক তুহিন। আমি সব সময় চেষ্টা করি ভালো মানের ছবি নির্মাণ করতে। আশা করি, এই ছবিও দর্শকের কাছে ভালো লাগবে।”

এই গানটিকে বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল বলে জানান ছবির পরিচালক মামুন। ছবিটি প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস। প্রযোজনা প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানিয়ে মামুন বলেন, ‘আমি তাদের ধন্যবাদ দিতে চাই, কারণ ছবির জন্য যত ধরনের সহযোগিতা দরকার, তাদের কাছ থেকে আমরা পাচ্ছি।’

ছবিটি কবে মুক্তি পাবে—জানতে চাইলে মামুন বলেন, ‘সিক্যুয়েন্স শেষ করেছি। এখন আমরা গানের শুটিং শুরু করলাম। ছবির মুক্তির বিষয়ে এখনই কিছু বলতে পারছি না। গানের শুটিং শেষ করে ভালো একটা সময়ে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছা আছে।’

বাপ্পি ও মিম ছাড়াও ছবিতে অভিনয় করেছেন জন, দিপালী, ডন, মনিরা মিঠু, নাহিদ, মিশা সওদাগরসহ অনেকে। ছবিতে গান গেয়েছেন হাবিব ওয়াহিদ, জেমস, মমতাজ, আকাশ, তাহসিন ও নন্দিতা।

সংগীত পরিচালক হিসেবে আছেন হাবিব ওয়াহিদ, শফিক তুহিন, আহম্মেদ হুমায়ুন, নাভেদ পারভেজ, আকাশ। গান লিখেছেন জাহিদ আকবর, শফিক তুহিন, সুদীপ কুমার দীপ।

এ সম্পর্কিত আরও

Mountain View