Mountain View

দীপিকার স্বামী হচ্ছেন শাহিদ কাপুর

প্রকাশিতঃ জুলাই ২৩, ২০১৬ at ৯:২১ পূর্বাহ্ণ

dipika......

দীপিকার আপত্তির জেরে ‘পদ্মাবতী’ থেকে বাদ পড়েছেন ভিকি কৌশল। তার পরিবর্তে দেখা যাবে শাহিদ কাপুরকে। ছবিটিতে শাহিদ দীপিকার স্বামীর চরিত্রে অভিনয় করবেন। এখনো নিশ্চিত কিছু জানা যায়নি, তবে গুঞ্জনকারীদের দাবি এমনটাই।

ইতোমধ্যে জানা গেছে, সঞ্জয় লীলা বানশালির পরবর্তী ছবি ‘পদ্মাবতী’তে দীপিকা এবং রণবীর সিংকে চূড়ান্ত করা হয়েছে। রণবীর থাকছেন আলাউদ্দিন খিলজির চরিত্রে, আর দীপিকা পদ্মাবতীর ভূমিকায়। কে পদ্মাবতীর স্বামী রাজা রাওল রতন সিংয়ের চরিত্রে অভিনয় করবেন তা নিয়ে ক’দিন ধরে বেশ ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।

মুম্বাইয়ের এক জনপ্রিয় ওয়েবসাইট দাবি, সঞ্জয় চাইছেন, শাহিদ চিতোরের রাজার চরিত্রটা করুন। শাহিদ যদি এই চরিত্রটা করতে রাজি হন তাহলে এই প্রথমবার তিনি সঞ্জয় লীলার কোন ছবিতে অভিনয় করবেন এবং একই সঙ্গে প্রথমবার জুটি বাঁধবেন দীপিকা এবং রণবীরের সঙ্গে।

ক’দিন আগে শোনা যায়, রাজা রাওল রতন সিং এর চরিত্রের জন্য ছোটপর্দার তারকা অভিনেতা ভিকিকে বেছে নিয়েছেন সঞ্জয়। কিন্তু দীপিকা সেই অভিনেতার সঙ্গে কাজ করতে মানা করেন।

পদ্মাবতী ছবিতে দীপিকা আর রণবীরের একসঙ্গে কোনও দৃশ্য থাকবে না। অন্যদিকে, দীপিকাকে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে তার স্বামীর সঙ্গে। এই কারণেই তার অনস্ক্রিন স্বামীর চরিত্রে তিনি বড় কোন তারকার সঙ্গে কাজ করতে চেয়েছিলেন। এই ছবির শুটিং চলতি বছরের সেপ্টেম্বর মাসে শুরু হবে।

এ সম্পর্কিত আরও

Mountain View