Mountain View

প্লাস্টিক সার্জারিতে চেহারা বদলানো বলিউড অভিনেত্রীরা

প্রকাশিতঃ জুলাই ২৩, ২০১৬ at ১:১৬ অপরাহ্ণ

palatic

বলিউডের তীব্র প্রতিযোগিতায় ভরা ময়দানে অনবরত টিকে থাকা আর শ্রেষ্ঠ হওয়ার লড়াই চলছে। গ্লামার, ক্যামেরার ফ্ল্যাশলাইটের ঝলকানি, অ্যাওয়ার্ড, সম্মান, দাপটকে না পেতে চায়! আর এসবের জন্য নিজেদের শল্য চিকিৎসকের ছুরির নিচে সঁপে দিতেও একদম পিছপা হননি বলিউড অভিনেত্রীরা। বলা হচ্ছিল বলিউড অভিনেত্রীদের প্লাস্টিক সার্জারির মাধ্যমে চেহারা পরিবর্তনের কথা। এরা হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া, শিল্পা শেঠি কুন্দ্র, আনুশকা শর্মা, গওহর খান, মিনিশা লাম্বা, কারিশমা কাপুর, ক্যাটরিনা কাইফ, কঙ্গনা রানাউত।

বিশ্বসুন্দরীর খেতাব জেতার সময়ে প্রিয়াঙ্কা চোপড়ার চেহারা মোটেও আজকের ‘পি.সি.’র মতো ছিল না। ঠোঁট আর নাকের খোলনলচে বদলে ফেলেছেন তিনি প্লাস্টিক সার্জারি করে।

ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত লাস্যময়ীর খেতাবটা মিসেস কুন্দ্রর দখলে আছে। তবে প্লাস্টিক সার্জারিতে মুখের অবয়ব পুরোদস্তুর যেন বদলে ফেলেছেন শিল্পা। আবেদনময়ী রূপ থেকে বরং তাতে এখন ভারতীয় নারীর সারল্যই বেশি, সবই চিকিৎসকের কৃতিত্ব বটে! রব নে বানা দি জোড়ি’র উচ্ছল হাসির আনুশকা এখন কেবলই স্মৃতি। চোয়ালের গঠনে বদল আনতে গিয়ে আনুশকা প্লাস্টিক সার্জারির শরণাপন্ন হয়েছিলেন। ফলাফলটা বাজে ছাড়া ভালো হয়নি, এ কথা খোদ আনুশকাও মানেন!

ঠোঁট আর নাকের গঠন বদলে ফেলার চেষ্টা করেছেন গওহর খান। ফলাফল ভালোর দিকে গড়ায়নি বলে বেশ কিছুদিন থেকেছেন লোকচক্ষুর আড়ালে। নাকের গড়ন বদলাতে প্লাস্টিক সার্জারি করেছেন মিনিশা লাম্বা। নাক হয়তো বা সাধ্যমতো হয়েছে, কিন্তু তাঁর মিষ্টি সরল হাসিটিও সঙ্গে অতীত হয়ে গেছে!

নব্বই দশকের কারিশমার হঠাৎ করেই এক আপাদমস্তক রূপবদল হয়েছিল প্লাস্টিক সার্জারির মাধ্যমে। উচ্ছল মেয়েটি থেকে তিনি হয়ে উঠেছেন অভিজাত নারী। নাক আর ঠোঁটে সময়ের ফেরে ভালোই বদল এনেছেন ক্যাট। ‘বুম’-এর ক্যাটরিনার সঙ্গে এখনকার ক্যাটরিনাকে মেলালেই সেটি টের পাবেন!

‘গ্যাংস্টার’ গার্ল কঙ্গনাও ‘কুইন’ হয়ে ওঠার এই দীর্ঘ পথে প্লাস্টিক সার্জারি করেছেন! গুজব রয়েছে, কেবল মুখমণ্ডলই নয়, শারীরিক গঠনেও কিছু বদল এনেছেন এই বেপরোয়া অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও

Mountain View