Mountain View

টাইগার মুস্তাফিজের বাবা-মাকে খুব মনে পড়ছে

প্রকাশিতঃ জুলাই ২৩, ২০১৬ at ১১:২৩ অপরাহ্ণ

ইংল্যান্ডের মাটিতে এরই মধ্যে দুটি ম্যাচ খেলেছেন টাইগার মুস্তাফিজুর রহমান।  ইংল্যান্ডে সাসেক্সের হয়ে খেলার অনুভূতি জানিয়েছেন মুস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচের বাজিমাত নিয়েও কথা বলেছেন মুস্তাফিজ।

তিনি বলেছেন, আমার সাফল্যর সবই উপর আল্লাহর ইচ্ছা। ইংল্যন্ডের ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে অভিষেক ম্যাচেই ৪ উইকেট শিকার করেন মুস্তাফিজ। হন ম্যাচ সেরা। এটাকে বিশেষ কিছু মানতে নারাজ তিনি।

স্বাভাবিক চোখে দেখছেন

মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজ বলেন, সবার দোয়া ছিল, সে জন্য এটা হয়েছে। প্রথম উইকেটটা কাটার দিয়ে নিয়েছি। পরের উইকেট গুলো পেতে অসুবিধা হয়নি।

টাইগার মুস্তাফিজুর রহমান বলেন, আমি আইপিএলের চেয়ে এখানে কিছুটা জোরে বল করছি। এখানে খেলে কেমন লাগছে? এ বিষয়ে টাইগার মুস্তাফিজুর রহমান বলেন, ইংল্যান্ডে খেলতে এসে এতটা ভালো লাগবে তা আশাই করিনি।

এর আগে ইংল্যান্ড সফরে এসে তিক্ত অভিজ্ঞতা রয়েছে মুস্তাফিজের। অনুর্ধ্ব-১৯ দলের হয়ে ইংল্যান্ড সফরে এসেছিলেন তিনি। মুস্তাফিজ বলেন, সে সময় একটি ম্যাচ খেলেই ইনজুরিতে পড়েছিলাম। পরে দেশে যেতে হয়েছিলো।

দলকে কোথায় নিয়ে জেতে চান? এ বিষয়ে তিনি বলেন, আমি ভালো খেলতে চাই। কাউন্টির ৫টি ওয়ানডে ম্যাচ খেলব। এখানে ভালো করতে চাই। তবে মুস্তাফিজের একটি ভয়ও রয়েছে। সেটি হলো তাকে যদি সবগুলো ম্যাচে একাদশে না নেয়া হয়।

মুস্তাফিজুর রহমান সাক্ষাৎকারের শেষ দিকে বলেন, ইংল্যান্ডে বসে এখন বাবা-মাকে খুব মনে পড়ছে আমার।

এ সম্পর্কিত আরও

Mountain View