Mountain View

বৃষ্টির সঙ্গে তাল মিলিয়ে চলছে শুভর শুটিং

প্রকাশিতঃ জুলাই ২৩, ২০১৬ at ৪:৩১ অপরাহ্ণ

nusrat

বান্দরবানে চলছে চলচ্চিত্র ‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিং। গত ১৬ তারিখ থেকে শুরু হয়েছে ছবিটির শুটিং। বৃষ্টির কারণে শুটিং হচ্ছে থেমে থেমে। শুটিংয়ের সঙ্গে বৃষ্টিটাও বেশ উপভোগ করছেন নায়ক আরিফিন শুভ। তাঁর বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। ছবিটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু।

শুটিং নিয়ে আরিফিন শুভ বলেন, “আমরা এখানে বৃষ্টির সঙ্গে তাল মিলিয়ে শুটিং করে যাচ্ছি। কিছুক্ষণ পরপরই বৃষ্টি হচ্ছে। এমনকি কড়া রোদের মধ্যেও হঠাৎ বৃষ্টির হানা। এরই মাঝে আমরা শুটিং করে যাচ্ছি।

শুটিং এবং বৃষ্টি দুটোই বেশ উপভোগ করার মতো। আমার সহশিল্পী নুসরাত ফারিয়া। তাঁর সঙ্গে কাজ করতে আমার বরাবরই ভালো লাগে। অনেক হেল্পফুল ও। সবকিছু মিলিয়ে দারুণ চলছে শুটিং আর বৃষ্টি। বলতে পারেন বৃষ্টির তালে চলছে ‘প্রেমী ও প্রেমী’।”

শুটিং শেষে কবে ঢাকায় ফিরবেন—জানতে চাইলে শুভ বলেন, “আমাদের টানা ৩০ তারিখ পর্যন্ত শুটিং করার কথা রয়েছে। সেখান থেকে ফিরে আগামী মাসের ১ তারিখ কলকাতায় যাব একই ছবির শুটিংয়ের জন্য। সেখানে ৯ দিন কাজ করে ১০ তারিখ ঢাকায় ফিরব।

১২ তারিখ ‘নিয়তি’ ছবিটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে। দুদিন ঢাকায় থেকে ছবির প্রচারে কাজ করব। এর পর আবারও দেশের বাইরে যাওয়ার কথা রয়েছে। সবকিছু মিলিয়ে কাজের ব্যস্ততার মধ্যে আছি, আপনারা দোয়া করবেন।”

১২ আগস্ট মুক্তি পেতে যাওয়া শুভ অভিনীত ‘নিয়তি’ ছবিটির পরিচালকও জাকির হোসেন রাজু। এই ছবিতে নায়ক আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন নতুন নায়িকা জলি। ছবিটি এরই মধ্যে কলকাতায় মুক্তি পেয়েছে।

এ সম্পর্কিত আরও

Mountain View