Mountain View

মুস্তাফিজ ইজ এ্যা ভেরি স্পেশাল বোলার

প্রকাশিতঃ জুলাই ২৩, ২০১৬ at ১০:২১ পূর্বাহ্ণ

mostafizz

মুস্তাফিজকে আগে কখনো সামনে থেকে বল করতে দেখেননি। সেই দেখার অভিজ্ঞতা থেকে রাইট বললেন, ‘হি ইজ এ্যা ভেরি স্পেশাল বোলার’ মাঠে নেমেই ও যে খেলাটা খেলল, সেটা দেখতে পাওয়াও স্পেশাল।

বৃহস্পতিবার ২৩ রানে ৪ উইকেট নেয়া ম্যাচ সেরা পারফরম্যান্সের পর আসল মুস্তাফিজকে যেন দেখেছেন রাইট। ম্যাচ শেষে অধিনায়কের কণ্ঠে থাকল সেই মুগ্ধতা। এও জানাতে ভুললেন না, মুস্তাফিজকে পেতে কতটা অপেক্ষা করতে হয়েছে তাদের, ওকে এখান পর্যন্ত আনাতেই বেশ ঘাম ঝরেছে আমাদের। ওকে মাঠে নামাতে অনেক মানুষের কঠোর পরিশ্রম আছে। এত সময় আর চেষ্টার ফলটাই এখন আমরা দেখতে পাচ্ছি।

সাসেক্সের ছুঁড়ে দেয়া ২০১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৭৬ রান করতে সমর্থ হয় এসেক্স। ম্যাচসেরা মোস্তাফিজের প্রশংসায় পঞ্চমুখ লুক রাইট। বাংলাদেশের পেস সেনসেশনকে দলে পেয়ে বেশ উচ্ছ্বাসই প্রকাশ করেন ইংলিশ ব্যাটসম্যান, মোস্তাফিজকে এখনে পেতে অনেক হার্ড ওয়ার্ক করতে হয়েছে। এখন আমরা দেখছি সে কেন এতোটা সময় নিয়েছিল। সে খুবই স্পেশাল বোলার। তার এমন পারফরম্যান্স দেখাটাও স্পেশাল ছিল। সরাসরি এখানে এসেই এভাবে বোলিং করলো। আমার দলে একজন স্পেশাল ট্যালেন্ট পেয়েছি।’

এদিকে, এসেক্সের বিপক্ষে চোখ ধাঁধানো বোলিং প্রদর্শনের পর মোস্তাফিজ খুব বেশি বিশ্রামের সুযোগ পাচ্ছেন না। শুক্রবারই যে সারের বিপক্ষে মাঠে নামছে সাসেক্স। লন্ডনের কেনিংটন ওভালে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় ম্যাচটি শুরু হবে।

এ সম্পর্কিত আরও