ঢাকা : ১৭ অক্টোবর, ২০১৭, মঙ্গলবার, ৭:৫৮ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / বিনোদন / যে ৮ কারণে আপনাকে কাবালি দেখতেই হবে

যে ৮ কারণে আপনাকে কাবালি দেখতেই হবে

প্রকাশিত :

kabil.

অন্য তারকাদের ছবি মুক্তি পায় ছুটির দিনে। আর রজনীকান্তের ছবি মুক্তি পেলে সেই দিনটাই ছুটির দিন হয়ে যায়! রজনীকান্তের নতুন ছবি ‘কাবালি’ নিয়ে এমনই টুইটে ছেয়ে গিয়েছে ইন্টারনেট! ভারতের রেওয়াজ ভেঙে আজ, শুক্রবার কাবালির মুক্তি উপলক্ষে চেন্নাই ও বেঙ্গালুরুর কিছু বেসরকারি সংস্থা ছুটি ঘোষণা করেছে!

কিছু সংস্থা কর্মীদের জন্য আগাম টিকিটও কেটে রেখেছে! প্রথা মেনে রজনীকান্তের ছবি মুক্তির আগে পুজার সঙ্গে সঙ্গে এ বার এসেছে এয়ার এশিয়ার কাবালি-থিমের বিমান, গাড়ি-মোটরবাইকও! এখানেই শেষ নয়। বরং এখানে সবে শুরু। কিন্তু কেন আপনাকে দেখতেই হবে এই ছবি? জেনে নিন তার আট কারণ।

১. প্রথম কারণ রজনীকান্ত নিজে। ননস্টপ এনটারটেনমেন্ট গ্যারান্টি। সঙ্গে নিউ লুক তো আছেই।

২. স্ট্রং সাপোর্টিং কাস্ট এ ছবির বড় সম্পদ। কাবালির স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে রাধিকা আপ্তেকে।

৩. রজনীকান্ত এই ছবিতে একজন ডন। তার চরিত্রে রোমান্স, অ্যাকশন, কমেডি এই থ্রি ইন ওয়ান একসঙ্গে পাবেন দর্শক।

৪. সন্তোষ নারায়ণনের মিউজিক কাবালিকে অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে।

৫. মুক্তির আগেই কোন ম্যাজিকে কাবালি ২০০ কোটির ব্যবসা করল সেটা জানতে গেলে তো দেখতেই হবে।

৬. প্রথা মেনে রজনীকান্তের ছবি মুক্তির আগে পুজার সঙ্গে সঙ্গে এ বার এসেছে এয়ার এশিয়ার কাবালি-থিমের বিমান, গাড়ি-মোটরবাইকও! সেটা আপনি মিস করবেন কেন?

৭. টিজারে রজনীকান্তকে গাড়ি নিয়ে বেশ কিছু কসরৎ করতে দেখা গিয়েছে। শুনলে অবাক হবেন কোনো রকম বডি ডাবল ছাড়াই গাড়ি নিয়ে এই স্টান্ট দেখিয়েছেন সুপারস্টার রজনীকান্ত। সেটা এনজয় করতে বিগ স্ক্রিনে দেখাটা মাস্ট।

৮. ‘কাবালি’র প্রযোজক থানু এবং সৌন্দর্য ক্লাইম্যাক্সে সামান্য কিছু পরিবর্তন চেয়েছিলেন। তারা চেয়েছিলেন ছবির হ্যাপি এন্ডিং হোক। কিন্তু রজনীকান্তের ইচ্ছাতেই পরিচালক রনজিৎ ‘কাবালি’র ক্লাইম্যাক্সে পরিবর্তন আনেননি। তাহলে কি সিনেমার শেষে মারা যাবেন সুপারস্টার? জানতে গেলে দেখতেই হবে।

এ সম্পর্কিত আরও

Check Also

সফল হওয়ার জন্য তরুণদের প্রতি শাহরুখের পরামর্শ

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের বয়স ৫১ হলেও তিনি বলিউডের সবথেকে বেশি পারিশ্রমিক পাওয়া একজন অভিনেতা।  …

Leave a Reply