Mountain View

আজ গ্লস্টারশায়ারের বিপক্ষে মাঠে নামছেন মুস্তাফিজ

প্রকাশিতঃ জুলাই ২৪, ২০১৬ at ৮:৫৮ পূর্বাহ্ণ

fizzzzz

সাসেক্সের হয়ে অপেক্ষার অভিষেকে প্রত্যাশার চেয়েও বেশি কিছু দিয়েছেন বিস্ময়বালক মুস্তাফিজুর রহমান। এসেক্সের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ২৩ রানে পেয়েছেন ৪ উইকেট। ম্যাচসেরা হয়ে বুঝিয়ে দিয়েছেন কেন তাকে পেতে এমন ব্যাকুল ছিল সাসেক্স। শুধু তার কারণেই সাসেক্স নিজেদের ফেসবুক পেজে বাংলায় পোস্ট দিয়েছে।

স্বপ্নের অভিষেকের পর পরশু আবারও মাঠে নামেন মুস্তাফিজ, এবার লন্ডনে। কেনিংটন ওভালে এদিনও উপস্থিত হন অসংখ্য বাংলাদেশি। অনেক দিন পর নিজেদের কোনো খেলোয়াড়কে ইংল্যান্ডে খেলতে দেখার সুযোগ হাতছাড়া করতে চাইলেন না তারা। কিন্তু শুরুর ধারাবাহিকতাটা ধরে রাখতে পারেননি মুস্তাফিজ।

ব্যাটসম্যানদের ব্যর্থতার পর নিজের রূপে দেখা দিতে ব্যর্থ হয়েছেন তিনিও। এতেও অবশ্য হতাশ নন কেউ। মুস্তাফিজের পক্ষে সম্ভব পরের ম্যাচেই ফেরার—এই বিশ্বাস সবার মধ্যেই আছে।

আজ বাংলাদেশ সময় বিকেল চারটায় আবার মাঠে নামবেন মুস্তাফিজ, এবার ওয়ানডে ম্যাচে। চেল্টেনহামের কলেজ গ্রাউন্ডে গ্লস্টারশায়ারের বিপক্ষেও তার বোলিং দেখতে নিশ্চয়ই গ্যালারিতে থাকবে বাংলাদেশি দর্শকদের সারি।

মুস্তাফিজের আরেকটি জাদুকরি স্পেল, আরও কিছু মায়াবী কাটারের অপেক্ষায় থাকবেন তারা। অপেক্ষাটা সাসেক্সেরও, রয়্যাল ওয়ানডে কাপের সাউথ গ্রুপে সবার নিচে আছে সাসেক্স। আগের চার ম্যাচে ব্যাটিং-ব্যর্থতা আর দুর্বল বোলিংয়ের কারণে তিন ম্যাচেই হেরেছে তারা। ফলে কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াই থেকে প্রায় ছিটকে গেছে দলটি। তবু নতুন আশায় বুক বাঁধতে পারে সাসেক্স। তাদের হাতে যে এখন নতুন অস্ত্র—কাটার মাস্টার।

এ সম্পর্কিত আরও