Mountain View

আসছে রাজের চৌধুরী অ্যান্ড সন্স

প্রকাশিতঃ জুলাই ২৪, ২০১৬ at ৯:৩০ অপরাহ্ণ

natok

মোস্তফা কামাল রাজের পরিচালিত নতুন সিরিয়াল চৌধুরী অ্যান্ড সন্স আসছে এটিএন বাংলায়। অভিনয়ে- ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, মনিরা মিঠু, শিল্পী সরকার অপু, জোবান, নীলা নাদিয়া নদী, নবী, রাজু, ড. ইনামুল হক, দিলারা জামান।

রাজিনের ও ঊষা, দুইজন চাচাতো ভাইবোন। এক সাথে বড় হওয়া দুই চাচাতো ভাইবোন। বরাবরই রাজিনের সাথে ঊষার সম্পর্ক সাপে নেউলে! একান্নবর্তী পরিবার, ছোট থেকেই এক সাথে মানুষ দু’জন। একটা সময় ছিল রাজিন-ঊষার ঝগড়া আর মারামারি থামাতে হিমশিম খেত দাদা-দাদী, এখন কিছুটা কমেছে , তবে এখনো সুযোগ পেলে কেউ কাউকে ল্যাং মারতে ছাড়ে না।

ঊষা খুব মেধাবী ছাত্রী , কলেজের ফার্স্ট গার্ল , বরাবর পরীক্ষায় প্রথম হয় সে আর কলেজের সবচেয়ে লাফাঙ্গা আর উড়নচণ্ডী ছেলেটি হচ্ছে রাজিন, প্রতিবারই পরীক্ষায় টেনেটুনে পাস করে, এত বৈপরীত্যের পরেও তারা বেস্ট ফ্রেন্ড।

একজন সারা দিন ঝগড়া করবে আরেকজনের সাথে আবার কথা না বলে থাকতেও পারে না। রাজিনের সাথে ঊষার এত বন্ধুত্ব খুব ভালো একটা চোখে দেখেন না রুবি মানে ঊষার মা, তার কথা রাজিনটা একদম বখাটে, পড়াশোনা করে না, কেবল টো টো করে ঘুরে বেড়ায়

এমন ছেলের তো কোনো ভবিষ্যৎ নেই এমন হাসি আর ঝগড়ায় এগিয়ে যায় ওদের পরিবার। তবে হঠাৎ করেই সব বদলে যেতে থাকে যেদিন রাজিন বলে কোনো এক মেয়ে তার প্রেমে পড়েছে।নাটকটি অন এয়ার হবে- এটিএন বাংলায়, বর্তমানে এর শুটিং চলছে।

 

এ সম্পর্কিত আরও

Mountain View