প্রচ্ছদ » জাতীয়,শীর্ষ সংবাদ » বিস্তারিত

Mountain View

ডাচ-বাংলা চেম্বারের সভাপতি হাসান খালেদ নিখোঁজ

প্রকাশিত :

das bangla

ডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (ডিবিসিসিআই) সভাপতি হাসান খালিদ নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ করেছেন তার পরিবার। গতকাল শনিবার সকাল থেকে তার কোনো সন্ধান পাওয়া যায়নি বলে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

ধানমন্ডি থানার ওসি নূরে আজম জানান, শনিবার রাতে হাসান খালেদের শ্যালক শরীফুল আলম ধানমন্ডি থানায় একটি জিডি করেন। জিডিতে উল্লেখ করা হয়েছে, শনিবার সকালে তিনি (হাসান খালিদ) শনিবার সকালে ধানমন্ডির ৪/এ নম্বর রোডের ৪৫ বাসা থেকে বের হন। এরপর তিনি আর বাসায় ফেরেননি।

পরিবারের সদস্যরা জানান, সকালে নাস্তা করার আগে ওষুধ খেতে হয় ব্যবসায়ী হাসান খালিদকে। কিন্তু খাবার টেবিলে বসে দেখেন ওষুধ শেষ হয়ে গেছে। তখন নিজেই ওষুধ কিনতে নিচে নামেন। এরপর থেকে আর বাসায় ফেরেননি তিনি। দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পরে খালিদের মোবাইলে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়।

এর পর থেকেই পরিচিত ও আত্মীয় স্বজনের কাছে খোঁজ নেয়া হয়। সারাদিন খোঁজ না পেয়ে রাতে থানায় জিডি করা হয় স্বজনদের পক্ষ থেকে। হাসান খালিদ আমদানি-রফতানি ও প্লাস্টিক পণ্যের ব্যবসায় জড়িত।

বাংলাদেশের সাথে নেদারল্যান্ডসের বাণিজ্যের উন্নয়নে ট্রেড ফ্যাসিলিয়েটর হিসেবেও কাজ করেছেন তিনি। ওসি আরো বলেন, হাসান খালিদের সন্ধানে ইতোমধ্যে পুলিশ কাজ শুরু করেছে।

এ সম্পর্কিত আরও


   অফিস:২৮১/৪ জাফরাবাদ,শংকর,ধানমন্ডি-১২০৯
       এডিটর-ইন-চিফ : মোহাম্মদ জাহিদুল ইসলাম
            ইমেইল : [email protected]
               বিজ্ঞাপণ : +8801687328436
                  কপিরাইট: BD24Times Pvt.Ltd