ঢাকা : ২৮ জুলাই, ২০১৭, শুক্রবার, ২:৪৯ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / রাজনীতি / সরকার বিএনপির বুকের মধ্যে হাত দিয়েছে :মির্জা ফখরুল

সরকার বিএনপির বুকের মধ্যে হাত দিয়েছে :মির্জা ফখরুল

বিরোধী দলকে ধ্বংস করার নীল নকশা বাস্তবায়ন শুরু হয়েছে উল্লেখ করে, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,  তারেক রহমানের বিরুদ্ধে রায় প্রমাণ করে সরকার বিএনপির বুকের মধ্যে হাত দিয়েছে। এরপর চেয়ারপার্সন খালেদা জিয়া থেকে শুরু করে সবাইকে সাজা দেয়া হবে বলে তিনি আশঙ্কা করেন।
রোববার বিকেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজার প্রতিবাদে এক সভায় মির্জা ফখরুল এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ওই প্রতিবাদ সভার আয়োজন করে ঢাকা মহানগর বিএনপি।
নেতা-কর্মীদের উদ্দেশে ফখরুল বলেন, এখন ঘরে বসে থাকার সময় নেই। আজ আমাদের অস্তিত্বের প্রশ্ন। তারেক রহমান সাহেবের রায় প্রমাণ করেছে তারা আমাদের বুকে হাত দিয়েছে। এরপর দেশনেত্রী খালেদা জিয়া আছেন, সিনিয়র নেতৃবৃন্দ আছেন। আমরা কেউ তাদের এমন হিংস্র আচরণ থেকে বাদ যাব না।
সরকারকে হুঁশিয়ার করে বিএনপির মহাসচিব বলেন, তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে জেলে নিয়ে গেলে মানুষ বসে বসে চীনা বাদাম খাবে না। ১৯৭১ সালে ১৯৫২ সালে মানুষ যেমন চীনা বাদাম খায়নি, বুকের রক্ত দিয়ে অধিকার আদায় করেছে। তেমনি এবারো মানুষ বসে বসে চীনা বাদাম খাবে না।
মির্জা ফখরুল অভিযোগ করেন, তারেক রহমানকে উদ্দেশ্যমূলকভাবে সাজা দেয়া হয়েছে। যাতে তিনি রাজনীতি এবং আসন্ন নির্বাচনে অংশ নিতে না পারেন। তবে গণতান্ত্রিক আন্দোলন করে সরকারকে সরিয়ে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করে তারেক রহমানকে ফিরিয়ে আনা হবে বলে তিনি জানান।
ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাসের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

এ সম্পর্কিত আরও

আপনার-মন্তব্য