Mountain View

সোমবার বগুড়ায় বিএনপির হরতাল

প্রকাশিতঃ জুলাই ২৪, ২০১৬ at ৮:১০ অপরাহ্ণ

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে ৭ বছরের কারাদণ্ডাদেশ দেয়ার প্রতিবাদে সোমবার বগুড়া জেলায় অর্ধদিবস হরতাল ডেকেছে বিএনপি। রোববার বিকেল সাড়ে ৩টায় বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে এক জরুরী সভা শেষে এ কর্মসূচী ঘোষণা করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম।
কর্মসূচী ঘোষণা করে তিনি বলেন, অবৈধ সরকার দেশকে অঙ্গরাজ্য বানাতে চায় এবং সেই অঙ্গরাজ্যের মুখ্যমন্ত্রী হতে চান এদেশের অবৈধ প্রধানমন্ত্রী। কিন্তু এ কাজের বাঁধা হচ্ছেন তারেক রহমান। তাই তাকে রাজনীতি থেকে দূরে সরাতে একটি মিথ্যা মামলায় আদালতকে প্রভাবিত করে ৭ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। অথচ নিম্ন আদালত তাকে খালাস দিয়েছিল। এ রায় নজিরবিহীন। তাই রাজপথে প্রতিবাদের মাধ্যমে সরকারের সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে। এ জন্য সোমবারের হরতাল সফল করতে হবে। তিনি হরতাল সফল করতে দলের নেতাকর্মীসহ বগুড়াবাসীর সহযোগিতা কামনা করেন।
সভায় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, উপদেষ্টা  মুক্তিযোদ্ধা মো. শোকরানা, বিএনপি নেতা ফজলুল বারী বেলাল প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Mountain View