A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / খেলাধুলা / কোহলিদের এক ইনিংস ও ৯২ রানে জয়

কোহলিদের এক ইনিংস ও ৯২ রানে জয়

india won

অ্যান্টিগা টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে কোহলির দল এক ইনিংস ও ৯২ রানের ‘বিরাট’ এক জয় নিয়ে মাঠ ছেড়েছে। আর চতুর্থ দিনে আসা এই জয়ে সবচেয়ে বড় অবদান রবীচন্দ্রন অশ্বিনের। ৮৩ রান দিয়ে ডান হাতি এই অফ স্পিনার একাই নেন সাতটি উইকেট।

শনিবার তৃতীয় দিনে, ২৪৩ রানে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস শেষ হয়। ৩২৩ রানে পিছিয়ে থেকে ফলে অন করতে নেমে দিনের শেষে দ্বিতীয় ইনিংসে এক উইকেটে ২১ রান তোলে ক্যারিবিয়ানরা। রবিবার চতুর্থ দিনের সকালে উমেশ যাদব ড্যারেন ব্র্যাভোর উইকেট তুলে নিয়ে চাপ বাড়ায় ওয়েস্ট ইন্ডিজের উপর।

এরপর বৃষ্টি নামায় কিছুক্ষণ খেলা বন্ধ থাকে। মধ্যাহ্নভোজের বিরতিতে ওয়েস্ট ইন্ডিজের স্কোর দাঁড়ায় দুই উইকেটে ৭৬। উইকেটের বৃষ্টি শুরু হয় লাঞ্চের পর থেকে। ফলাফল মাত্র ২৩১ রানেই অল আউট হয়ে যায় জেসন হোল্ডারের দল।

ফলে নিজেদের একমাত্র ইনিংসে ভারতের করা ৫৬৬ রানের পাহাড় দুই ইনিংস মিলেও টপকানো হল না ওয়েস্ট ইন্ডিজের। সেঞ্চুরি ও সাত উইকেটের সৌজন্যে ম্যাচ সেরা হন অশ্বিন। আগামী ৩০ জুলাই কিংস্টনে শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট।

এ সম্পর্কিত আরও

Check Also

আইপিএলকে চ্যালেঞ্জ জানাতে আসছে নতুন ফরম্যাটের ক্রিকেট

স্পোর্টস করেসপন্ডেন্ট: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল) বলায় হয় ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় আসর। ২০১৮‘র আইপিএলের প্রথম …

Leave a Reply