Mountain View

আমেরিকার পরবর্তি প্রেসিডেন্ট হবেন হিলারি

প্রকাশিতঃ জুলাই ২৬, ২০১৬ at ৫:৫৮ অপরাহ্ণ

hil


ডেমোক্রেট দলের সাবেক প্রেসিডেন্ট মনোনয়ন প্রার্থী বার্নি স্যান্ডার্স দলটির জাতীয় সম্মেলনে তার সর্মথকদের হিলারি ক্লিনটনকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন। বলেছেন, “হিলারি ক্লিনটন অবশ্যই পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট হবেন।”

সমর্থকদের সামনে বক্তব্যকালে বার্নি স্যান্ডার্স ঐক্যের ডাক দেন। ভারমন্টের সাবেক এই সিনেটর বক্তব্যকালে একটি কালো ছবি দেখিয়ে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে নির্দেশ করেন।

সুপ্রিম কোর্টের বিচারপতির কথা চিন্তা করতে একটু সময় নিয়ে স্যান্ডার্স বলেন, “ট্রাম্প নির্বাচিত হলে আমাদের সাধারণ মানুষের স্বাধীনতা, সমান অধিকার এবং আমাদের দেশের ভবিষ্যত নতুন করে ভাবতে হবে।”

সমর্থকদের বার্নি বার্নি উল্লাসের মধ্যে ভারমন্টের সাবেক এই সিনেটর স্বীকার করেন, “প্রাইমারি নির্বাচনের সময় দলের মধ্যে ভাগ হয়েছিল। সম্প্রতি লিক হওয়া একটি ইমেইলে সেটা প্রমাণিত হয়েছে। লিক হওয়া ইমেইলে দেখা গেছে ন্যাশনাল কমিটি চেয়ারওম্যান ডেব্বি ওয়াসারম্যান শুলজ হিলারি ক্লিনটনের পক্ষে কাজ করেছেন।”

“আমি বুঝতে পেরেছি এই সম্মেলন কক্ষে আসা অনেক সমর্থক ডেমোক্রেট দলের মনোনয়নের ফাইনাল ফলাফলে হতাশ হয়েছেন বলেন- স্যান্ডার্স।”

স্যান্ডার্স আরো বলেন, “এটা বলা যৌক্তিক, মনোনয়ন না পেয়ে আমার চেয়ে বেশি বোধহয় কেউ হতাশ হয়নি। কিন্তু আমি আমাদের সর্মথকদের উদ্দেশে বলতে চাই আমরা যা অর্জন করেছি তা নিয়ে আপনারা গর্ব করতে পারেন।”-আল জাজিরা।

এ সম্পর্কিত আরও

Mountain View