ঢাকা : ২০ অক্টোবর, ২০১৭, শুক্রবার, ১:১৫ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / সারাদেশ / জঙ্গি বিরোধী অভিযানে মানিকগঞ্জে আটক ৪

জঙ্গি বিরোধী অভিযানে মানিকগঞ্জে আটক ৪

প্রকাশিত :

manik


মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার চরকাটারি, বাঘুটিয়া, জিয়নপুর ও বাঁচামরা ইউনিয়নের যমুনা নদীর বিভিন্ন চরাঞ্চলে জঙ্গি এবং সন্ত্রাস বিরোধী অভিযানে সন্দেহভাজন চার জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার ভোর থেকে র‌্যাব-৪, পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও গোয়েন্দা শাখার সমন্বয়ে গঠিত যৌথবাহিনী এই অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটকরা হলেন- বাঘুটিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আবুল বাশার, কাজি শফিউদ্দিন দাখিল মাদ্রাসার শিক্ষক ইসাক আলী, শাহ আলম, ও নজরুল ইসলাম। এদের কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্র, জিহাদী বই ও আপত্তিকর লিফলেট উদ্ধার করা হয়।

মানিকগঞ্জ পুলিশ সুপার মাহফুজুর রহমান ব্রেকিংনিউজকে জানান, সারা দেশে বিশেষ করে চরাঞ্চলে জঙ্গিরা প্রশিক্ষণ ও আশ্রয় নিয়েছে। এ কারণে চরাঞ্চল বিশেষ গুরুত্ব দিয়ে অভিযান চালানো হচ্ছে।

এরই ধারাবাহিকতায় মানিকগঞ্জের ওই চরাঞ্চলে তারই নেতৃত্বে যৌথবাহিনী প্রায় দুইশ’ সদস্যের কয়েকটি দল আলাদাভাবে এই অভিযান চালায়।

ইতোমধ্যেই সন্দেহভাজন চার জনকে আটক করা হয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও খোঁজ-খবর নিয়ে দেখা হচ্ছে। তারা জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত কি না? এজন্য যাচাই-বাছাইও করা হচ্ছে। আর এই যৌথবাহিনীর অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশ সুপার।

এ সম্পর্কিত আরও

Check Also

শেরপুর নকলা উপজেলা চেয়ারম্যান মনিরের ঝুলন্ত লাশ উদ্ধার

বিডি টোয়েন্টিফোর টাইমসঃ নিজ বাসার শয়নকক্ষ থেকে শেরপুরের নকলা উপজেলা  পরিষদের চেয়ারম্যান মাহাবুব আলী চৌধুরী মনিরের …

Leave a Reply