Mountain View

বার্সা ছাড়ছেন মাসচেরানো?

প্রকাশিতঃ জুলাই ২৬, ২০১৬ at ৬:৪৮ পূর্বাহ্ণ

mas


এমন গুঞ্জন চলছে স্প্যানিশ গণমাধ্যমগুলোতে। তবে আর্জেন্টাইন তারকাকে দলে পেতে মরিয়া জুভেন্টাসের সঙ্গে ইংলিশ ক্লাব চেলসিও। কিন্তু কাতালান এই ডিফেন্ডারকে কী ছাড়বে দলটি? এমন প্রশ্নের মাঝে কথা বললেন বার্সা কোচ লুইস এনরিকে। ‘মাচেরানো নতুন চুক্তি করতে চায়। তবে জুভিরা ওকে নিতে ব্যর্থ হলে হয়তো চেলসি মাচেরানোকে লুফে নিবে।’
এদিকে জুভির পক্ষ থেকে জানানো হয়েছে, যদি পল পগবা ফিরে না আসে। তবে তাঁর পরিবর্তে দলে টানতে পারেন এই বার্সা সেন্টার ব্যাককে।
এর আগে গত ১৪ জুলাই আনুষ্ঠানিকভাবে ফরাসি ডিফেন্ডার স্যামুয়েল উমতিতিকে দলে ভেড়ায় বার্সেলোনা। পরের দিন আরও এক ফরাসি ডিফেন্ডার লুকাস দিনিয়েকে নিশ্চিত করলো তারা।
জানা যায়, নতুন মৌসুমে এই দুই ফরাসি ডিফেন্ডারকে দলে নেয়ার পর মাচেরানোর প্রতি বার্সার টান অনেকাংশে কমে গেছে। সেক্ষেত্রে এই আর্জেন্টাইন তারকাকে নতুন ক্লাবে নাম লেখাতেই হবে।
এর আগে কোপা কাপের ফাইনালে চিলির কাছে পেনাল্টি শুট আউটে ৪-২ গোলে পরাজয় বরণ করার পর আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানান মাচেরানো।
২০১০ সালে বার্সার জার্সি গায়ে জড়ান মাচেরানো। বার্সা ছাড়াও লিভারপুল, ওয়েস্টহ্যাম এবং রিভার প্লেটের মতো নামি দামি ক্লাবে দাপটের সঙ্গে মাঠ মাতিয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও

Mountain View