ঢাকা : ১৭ অক্টোবর, ২০১৭, মঙ্গলবার, ৭:৪৫ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / খেলাধুলা / জন্মদিনের কেক কাটলেন একদিন পর

জন্মদিনের কেক কাটলেন একদিন পর

প্রকাশিত :

kaled masud

১২ টেস্টে ২৬৬ রান, ১৩ উইকেট অথবা দলের অধিনায়কের দায়িত্বে থাকাকালীন দলকে হয়তো খুব বেশি জয়ের হাসি হাসাতে পারেননি এই অলরাউন্ডার। ১২টি টেস্টে ২৬৬ রান ও ১৩টি উইকেট হয়তো খুবই গড়পড়তা।

কিন্তু বিশ্বকাপে পাকিস্তান বধে সেই রাজকীয় পারফরম্যান্স কিংবা মুলতান টেস্টে ভঙ্গুর একটা দল নিয়ে কঠিন প্রতিপক্ষের চোখে চোখ রেখে লড়াই করা সে সময়ের প্রেক্ষাপটে বিশেষ কিছুই ছিল। কে জানে, মুলতান টেস্টটা জিততে পারলে হয়তো বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় নায়ক হয়ে যেতেন। হয়তো ইতিহাসটা তাকে ঘিরেই আবর্তিত হতো!

বলা হচ্ছে, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের কথা। মঙ্গলবার ৪৫ বছরে পা দেন তিনি। জন্মদিনের একদিন পরে বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লাউঞ্জে কেক কেটে ৪৫তম জন্মদিন পালন করলেন সাবেক এই অধিনায়ক।

বুধবার দুপুরে শুভানুধ্যায়ীর দেয়া কেক নিয়ে বিসিবিতে আসেন খালেদ মাহমুদ সুজন। বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস এবং সিনিয়র ক্রীড়া সাংবাদিক আরিফুর রহমান বাবুর উপস্থিতিতে কেক কাটেন সুজন।

এ সম্পর্কিত আরও

Check Also

তিন নাম্বার পজিশন: বাংলাদেশের আরেকটি ব্যর্থতার গল্প

৩ নম্ববর পজিশন বলতে গেলে ক্রিকেট এর সবচেয়ে ভাইটাল+ইংনিস বিল্ড আপ এর একজন বড় ভরসার …

Leave a Reply